• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুজাপুরের বিস্ফোরণ নিয়ে বিস্ফোরক রাজ্যপাল, রাজ্যের 'বোমা শিল্প' নিয়ে তোপ মমতাকে

সুজাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ নিয়ে এবার বিস্ফোরক রাজ্যপাল জগদীপ ধনকড়। এদিন সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে টুইট বার্তায় রাজ্যপাল লেখেন, 'আমি মালদহের সুজাপুরের বিস্ফোরণের ঘটনায় মর্মাহত। ঘটনায় ৫ জন মৃত ও ৫ জন জখম। মমতা বন্দ্যোপাধ্যায় সময় এসেছে যে রাজ্যে বেআইনি বোমা তৈরির বিষয়টিকে রুখতে হবে। পশ্চিমবঙ্গ পুলিশের উচিত অবিলম্বে এই ঘটনার তদন্তে নামা।'

এবার বোমা তৈরীর কারখানা বন্ধ করুন, মালদহের ঘটনায় মুখ্যমন্ত্রীকে খোঁচা রাজ্যপালের
মালদহের প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ

মালদহের প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ

এদিন সকাল নাগাদ সুজাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ ঘটে৷ ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়৷ আরও কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে৷ জখম ১০ থেকে ১২ জন। ঘটনাস্থান থেকে জখমদের উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷

কী কারণে বিস্ফোরণ

কী কারণে বিস্ফোরণ

জানা গিয়েছে, সেই কারখানার প্লাস্টিক গলানোর মেশিনটি অত্যধিক গরম হয়ে গিয়েছিল৷ তারপরই সেটি বিকট আওয়াজে ফেটে যায়৷ কারখানার ভিতরে থাকায় শ্রমিকরা সেখান থেকে বেরোতে পারেননি৷ তবে বিজেপির পক্ষ থেকে এই বিস্ফোরণের পিছনে নাশকতার ছক থাকার দাবি উঠেছে।

এনআইএ তদন্তের দাবি

এনআইএ তদন্তের দাবি

আজ শিলিগুড়িতে দলীয় বৈঠকে যোগ দিতে এসে এমনই অভিযোগ করলেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু অভিযোগ করেন, সুজাপুরের প্লাস্টিক কারখানায় বোমা তৈরি হচ্ছিল। সেই বোমার বিস্ফোরণ হয়েছে। তিনি বলেন, 'সামান্য প্লাস্টিক তৈরির কারখানায় বিস্ফোরণ হলে এত প্রাণহানি হত না। সুজাপুরসহ গোটা রাজ্য এখন বোমা তৈরির ঘাঁটিতে পরিণত হয়েছে। এনআইএ এর তদন্ত করুক।

২ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা

২ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা

এদিকে প্লাস্টিক কারখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থানের উদ্দেশে রওনা দিচ্ছেন রাজ্যের পৌর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম।

এখনও বাংলার একশো শতাংশ বুথে পৌঁছতে পারেনি বিজেপি, ২১-এর ভোটের আগে স্বীকার দিলীপ ঘোষের

English summary
Governor Jagdeep Dhankhar snubs CM Mamata Banerjee and WB Police about blast in Sujapur of Maldah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X