• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্নীতি ও ব্যর্থতা ঢাকতেই কুরুচিকর প্রচার চালানো হচ্ছে, কল্যাণকে পাল্টা আক্রমণ রাজ্যপালের

পাহার প্রমাণ দুর্নীতি জমে গিয়েছে রাজ্য সরকারে। সেই দুর্নীতি ঢাকতেই কুরুচিকর আক্রমণ করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। কল্যাণ বন্দ্যোপাধ্যায়েক অভিযোগের প্রেক্ষিতে পাল্টা আক্রমণ শানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়ের। তিনি অভিযোগ করেছেন অবাধ ভোটের জন্য সরব হওয়াতেই রাজ্য সরকার এই কুরুচিকর আক্রমণ শানিয়ে চলেছে তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যপালের বিরুদ্ধে ফৌজদারি মামলার হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দুষ্কৃতিদের সঙ্গে রাজ্যপালের যোগাযোগ রয়েছে বলে দাবি করেছেন তিনি।

রাজ্যপালের আক্রমণ

রাজ্যপালের আক্রমণ

রাজ্য সরকারের কাছে পাহারপ্রমাণ দুর্নীতি জমে গিয়েছে। সেই দুর্নীতি আর লুকোতে পারছে না রাজ্য সরকার। সেকারণেই এই কুরুচিকর আক্রমণ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। এতে লাভ হবে না। রাজনৈতিক হিংসায় রাজ্য জ্বললে চুপ করে তিনি থাকবেন না বলে টুইটে জানিয়েছেন জগদীপ ধনখড়। অবাধ ভোটের সওয়াল করাতেই অপপ্রচার করা হচ্ছে তাঁর বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন তিনি।

কল্যাণের আক্রমণ

কল্যাণের আক্রমণ

রাজ্যপালের সঙ্গে দুষ্কৃতিদের যোগাযোগ রয়েছে বলে সাংবাদিক বৈঠকে বিস্ফোরক দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রাজ্যপাল দাগী আসামিদের হয়ে কথা বলে। এমনও অভিযোগ করেছেন শ্রীরামপুরের বিধায়ক। রাজ্যপালের এই আচরণ অসাংবিধানিক। তাঁর বিরুদ্ধে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। কলকাতা পুলিসকে ১৮৯ ধারায় মামলা করার কথা বলেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

রাজ্যপালের সঙ্গে বিরোধ

রাজ্যপালের সঙ্গে বিরোধ

পশ্চিমবঙ্গের দায়িত্ব নেওয়ার পর থেকেই রাজ্যপাল জগদীপ ধরখড়ের সঙ্গে বিরোধ তৈরি হয়েছে রাজ্যেপালের। শিক্ষা থেকে প্রশাসন সব ইস্যুতেই রাজ্য সরকারের সঙ্গে বিরোধে জড়িেয়ছেন রাজ্যপাল। রাজ্যের আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে অভিযোগ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর দ্বারস্থ হয়েছিলেন রাজ্যপাল ধনখড়। এই নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে কড়া সমালোচনা করেছিলেন তিনি।

আইন-শৃঙ্খলা নিয়ে বিরোধ

আইন-শৃঙ্খলা নিয়ে বিরোধ

রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি অভিযোগ করেছিলেন শাসকের দলদাসে পরিণত হয়েছে পুলিস প্রশাসন। একাধিক পুলিসকর্তার সম্পত্তির হিসেব নিয়েও প্রশ্ন তুলে দিয়েছিলেন িতনি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যের আইন শৃঙ্খলা অবনতি নিয়ে একের এক প্রশ্ন তুলে পাহাড়ের মানুষের অভিযোগ শুনতে পাহাড়ে গিয়েছিলেন তিনি।

কলকাতা : সাংবাদিক বৈঠকে রাজ্যপালকে তোপ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

সরকারি পদ থেকে ইস্তফা শুভেন্দু অধিকারীর, তৃণমূলের সঙ্গে বিরোধ কোথায় গিয়ে দাঁড়াল?

English summary
Governor Jagdeep Dhankhar slam TMC MP Kalyan Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X