• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মতুয়া মেলায় যোগ না দিয়েই ফিরলেন রাজ্যপাল, অসুস্থতার পর রাজভবনেই চিকিৎসা

মতুয়া মেলায় যোগ না দিয়েই ফিরলেন রাজ্যপাল, অসুস্থতার পর রাজভবনেই চিকিৎসা
Google Oneindia Bengali News

মতুয়া মেলায় যোগ দিতে যাচ্ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কিন্তু মতুয়াদের বারুণী মেলায় যোগ না দিয়েই ফিরে এলেন। হাবড়া থেকে তিনি গাড়ি ঘুরিয়ে নিয়ে ফিরে আসেন। তিন রাজভবনে ফিরে অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকদের দিয়ে শারীরিক পরীক্ষা করানো হয়। রাজভবনেই তাঁর চিকিৎসা চলছে। মুখ্যমন্ত্রী তাঁর শারীরিক অবস্থান খোঁজ নেন।

মতুয়া মেলায় যোগ না দিয়েই ফিরলেন রাজ্যপাল, অসুস্থতার পর রাজভবনেই চিকিৎসা

মতুয়া ধর্মগুরু হরিচাঁদ ঠাকুরের জন্মতিথি উপলক্ষে ঠাকুরনগরে বারুণী মেলা আয়োজিত হয়। সেই মেলায় গতকালই ভার্চুয়াল ভাষণ দিয়েছিলেন রাজ্যপাল। এদিন তাঁর মতুয়া মেলায় যাওয়ার কথা ছিল। সেইমতো তিনি যাচ্ছিলেন মতুয়া মেলায় যোগ দিতে। কিন্তু তিনি ঠাকুরনগরে পৌঁছনের আগেই গাড়ি ঘুরিয়ে ফিরে আসেন রাজভবনে।

কেন তিনি মতুয়া মেলায় যাওয়ার জন্য বেরিয়েও ফিরে এলেন তা নিয়ে জল্পনা তৈরি হয়। খানিক পরেই জানা যায়, তাঁর ফিরে আসার আসল কারণ অসুস্থতা। তিনি অসুস্থতা বোধ করায় রাজভবনে ফিরে আসার সিদ্ধান্ত নেন। রাজভবনে তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। তাঁকে হাসপাতে ভর্তি করার প্রয়োজন কি না খতিয়ে দেখেন চিকিৎসকরা। বাইরে থেকে এক চিকিৎসকও তাঁকে পরীক্ষা করেন। শেষেষ রাজভবনে রেখেই চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

এরই মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। চিকিৎসা সংক্রান্ত বিষয়ে যে কোনও সরকারি সাহায্যের কথা বলেন তিনি। আচমকা অসুস্থতা বোধ করায় তিনি ফিরে এসেছেন রাজভবনে। কোনও ঝুঁকি তিনি নিতে চাননি। চিকিৎসকরা বলেন, হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন নেই। হজমের সমস্যার জন্যই তাঁর ঘাম হচ্ছিল বলে জানা গিয়েছে রাজভবন সূত্রে। তাঁকে রাজভবনে রেখেই চিকিৎসা চলছে।

এদিকে রাজভবন থেকে ফোন করে শান্তনু ঠাকুরকে জানানো হয়, রাজ্যপাল অসুস্থতা বোধ করায় মতুয়া মেলায় যেতে পারলেন না। তিনি হাবড়া পর্যন্ত যাওয়ার পর ফিরে আসেন রাজভবনে। তখন শান্তনু ঠাকুর কথা বলতে চেয়েছিলেন রাজ্যপালের সঙ্গে। কিন্তু রাজ্যপাল জগদীপ ধনখড় কথা বলার মতো পরিস্থিতিতে ছিলেন না। তাই রাজ্যপাল কবে আবার আসবেন, তা পরে জানানো হবে বলে জানিয়েছে রাজভবন। শান্তনু ঠাকুরও মতুয়াদের উদ্দেশে রাজ্যপাল আসতে পারছেন না বলে জানিয়ে দেন।

Recommended Video

Unlock : ভক্ত সাধারণের জন্য খুলে গেল জয়রামবাটি মন্দিরের দরজা

দুদিন আগেই বারাসতে উত্তেজনা ছড়িয়েছিল মতুয়া পূণ্যার্থীদের বাসে হামলার ঘটনায। মতুয়া পূণ্যার্থীদের বাসে হামলা ও মারধরের ঘটনায় সরব হয়েছিলেন শান্তনু ঠাকুর। তিনি হুঁশিয়ারি দেন, ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে মতুয়াই বুঝে নেবে। বারাসত থানায় এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

English summary
Governor Jagdeep Dhankhar returns from Matua Mela before reaching being illness
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X