• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৫ দিন আগেই জানা গিয়েছিল ঘূর্ণিঝড় আম্ফানের কথা! তা সত্ত্বেও কোথায় গেল প্রস্তুতি, প্রশ্ন রাজ্যপালের

গভীর সংকটের মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গ। এদিন এক টেলিভিশন চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। তিনি বলেন, একদিকে করোনা ভাইরাসের সংক্রমণ, অন্যদিকে রয়েছে আম্ফান। গত কয়েক বছরে প্রকৃতির এমন প্রভাব রাজ্যের ওপর পড়েনি। মন্তব্য করেছেন রাজ্যপাল।

দেশে এই পাঁচ রাজ্য থেকে পশ্চিমবঙ্গে এলেই বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন

রাজ্যকে দোষারোপ

রাজ্যকে দোষারোপ

রাজ্যপাল এদিন বলেন, আম্ফান আসার আগেই তিনি সেনাবাহিনীর সঙ্গে কথা বলেছিলেন। সেই সময় সেনার তরফে জানানো হয়েছিল ত্রাণ কার্যের জন্য তারা তৈরি। ঝড়ের সাতদিন পরেই কলকাতা শহরের পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় তিনি অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, ১৫ দিন আগে থেকে আবহাওয়া দফতর জানিয়েছে সংকট আসতে চলেছে। প্রস্তুতি কোথায় গেল, প্রশ্ন তুলেছেন তিনি।

সঠিক তথ্য দিন, বললেন রাজ্যপাল

সঠিক তথ্য দিন, বললেন রাজ্যপাল

রাজ্যপাল এদিন বলেন, রাজ্য সরকার যেন ক্ষয়ক্ষতি নিয়ে সঠিক তথ্য পেশ করে। যে যতই হোক না কেন, সেই দাবি নিয়ে তিনিও কেন্দ্রের কাছে দরবার করবেন বলে জানিয়েছেন।

 মুখ্যমন্ত্রীকে সহযোগিতার আশ্বাস

মুখ্যমন্ত্রীকে সহযোগিতার আশ্বাস

ঘূর্ণিঝড় আম্ফান নিয়ে মুখ্যমন্ত্রীকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। রাজ্য সরকারের সঙ্গে কাঁঝে কাঁধ মিলিয়ে তিনি কাজ করবেন বলেও জানিয়েছেন রাজ্যপাল। কেন্দ্রের কাছে রাজ্যের দাবি তোলা প্রসঙ্গে এই মন্তব্য করেছেন রাজ্যপাল।

রাজ্যের কাজের প্রশংসা

রাজ্যের কাজের প্রশংসা

এদিন বাসিন্দাদের নিরাপদস্থানে সরানো নিয়ে রাজ্য সরকারের কাজের তিনি প্রশংসাও করেন। তিনি বলেন, ৫-৬ লক্ষ লোককে নিরাপদ জায়গায় সরানো মুখের কথা হয়। এই কাজ যদি সঠিকভাবে না হত, তাহলে অনেক লোকের মৃত্যু হত বলে জানিয়েছেন তিনি। ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর কাজেরও প্রশংসা করেছেন তিনি।

English summary
Governor Jagdeep Dhankhar questions State Govt Steps to fight Cyclone Amphan Disaster
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X