• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠক মুখ্যসচিবের! তথ্য পেয়েছি, বললেন জগদীপ ধনকর

  • |

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যসচিবের সঙ্গে বৈঠক করলেন রাজ্যপাল। এদিন সন্ধেয় শুরু হওয়া বৈঠক চলে প্রায় আড়াই ঘন্টা। বৈঠকের পর রাজ্যপাল টুইট করে জানান রাজ্যের কাছ থেকে করোনা সংক্রান্ত তথ্য পেয়েছেন তিনি।

সকালে বৈঠক নিয়ে বার্তা

সকালে বৈঠক নিয়ে বার্তা

বুধবার সন্ধেয় যে তিনি বৈঠকে বসতে চলেছেন, তা নিয়ে সকালেই টুইট করেছিলেন রাজ্যপাল। করোনা মোকাবিলায় রাজ্যের তরফে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, কতজন আক্রান্ত হয়েছেন, কিংবা কতজন মারা গিয়েছেন, তা জানতেই যে এই বৈঠক, তার ইঙ্গিত দিয়েছিলেন রাজ্যপাল। করোনার মোকাবিলায় কেন্দ্রের কাছে প্রয়োজনীয় কিছুর দরবার তিনি করবেন বলেও জানিয়েছিলেন রাজ্যপাল।

রাজ্যপাল মুখ্যসচিব বৈঠক

রাজ্যপাল মুখ্যসচিব বৈঠক

সন্ধে ছটায় এদিনের বৈঠক শুরু হয় রাজভবনে। বৈঠক চলে প্রায় ৮.৪৫ পর্যন্ত। বৈঠকে করোনা নিয়ে রাজ্যের প্রস্তুতি সম্পর্কে তিনি তথ্য পেয়েছেন বলে টুইটে জানিয়েছেন রাজ্যপাল। রাজ্য সরকার অনেকগুলি সক্রিয় পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছেন রাজ্যপাল।

মুখ্যমন্ত্রী, মন্ত্রী, বিধায়কদের কাছে ৩০% বেতন নেওয়ার আহ্বান

মুখ্যমন্ত্রী, মন্ত্রী, বিধায়কদের কাছে ৩০% বেতন নেওয়ার আহ্বান

করোনা ভাইরাসের জেরে আর্থিক পরিস্থিতির মোকাবিলায় সোমবার কেন্দ্র যে নীতি নিয়েছে, তা অনুসরণের জন্য আহ্বান জানিয়েছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর। এব্যাপারে তিনি মুখ্যমন্ত্রী, রাজ্যের মন্ত্রী ও বিধায়কদের কাছে আবেদন জানিয়েছেন। এব্যাপারে তিনি রাষ্ট্রপতি, উপরাষ্ট্রপতি ও রাজ্যপালদের একবছরের জন্য ৩০ শতাংশ কম বেতন নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার টুইট করেছিলেন রাজ্যপাল।

আগে কেন্দ্র ও রাজ্যের মিলিত কাজের প্রশংসা

আগে কেন্দ্র ও রাজ্যের মিলিত কাজের প্রশংসা

এর আগে করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য সরকারের কাজের প্রশংসা করেছিলেন রাজ্যপাল। করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য ও কেন্দ্রীয় সরকার যে ব্যবস্থা গ্রহণ করেছে, তা প্রশংসনীয়। এমনটাই টুইটে বলেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকর। টুইটে তিনি বলেছিলেন, প্রধানমন্ত্রী মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায় করোনার বিরুদ্ধে লড়াইয়ে উদাহরণ তৈরি করেছেন। তিনি মুখ্যমন্ত্রী ও কেন্দ্রের সঙ্গে সংযোগ রক্ষা করে চলছেন বলে জানিয়েছিলেন রাজ্যপাল।

English summary
Governor Jagdeep Dhankhar meet CS Rajib Sinha and discuss state's preparedness of COVID-19.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X