• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহাষ্টমীর সন্ধ্যায় বুদ্ধদেব-সকাশে রাজ্যপাল, আলোচনা শেষে দিলেন জীবন্ত কিংবদন্তি আখ্যা

দুর্গা-অষ্টমীতে সস্ত্রীক বুদ্ধদেব ভটাচার্যের বাড়িতে গেলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শারদীয়ার শুভেচ্ছা বার্তা প্রদানের পাশাপাশি তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। মহাষ্টমীর রাতে চমক দিয়ে বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িয়ে পৌঁছে যান রাজ্যপাল। সেখানে বেশ কিছুক্ষণ রাজনৈতিক আলাপচারিতা হয় উভয়ের মধ্যে।

মহাষ্টমীতে বুদ্ধদেবকে জীবন্ত কিংবদন্তি আখ্যা রাজ্যপালের

রাজভবন থেকে সোজা পাম অ্যাভিনিউয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে ছোটে রাজ্যপালের গাড়ি। সেখানে নামতেই রাজ্যপালকে স্বাগত জানান বুদ্ধদেব পত্নী মীরা ভট্টাচার্য। এদিন উভয়ের মধ্যে রাজনৈতিক আলোচনা শেষে জগদীপ ধনখড় বলেন, বুদ্ধদেব ভট্টাচার্য দেশের একজন উল্লেখযোগ্য রাজনৈতিক ব্যক্তিত্ব।

রাজ্যপাল এ রাজ্যের দায়িত্ব নিয়ে আসার পরই একবার বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন। এদিন দ্বিতীয় সাক্ষাতে তাঁদের মধ্যে রাজনৈতিক ভাব আদানপ্রদান হয়। বুদ্ধদেববাবু এখন বেশ অসুস্থ। তাঁর অক্সিজেন চলছে। এই অবস্থাতেই তিনি রাজ্যপালের সঙ্গে কথা বলেন। রাজ্যপাল তাঁকে জীবন্ত কিংবদন্তি বলে ব্যাখ্যা করে দীর্ঘায়ু কামনা করেন ।

রাজ্যপাল জানান, ওনাকে আমি বর্তমান সময়ের কথা বলছি। আমি ওনার থেকে অনেক বিষয় জেনেছি। সূত্রের খবর, দু-পক্ষের রাজনৈতিক আলোচনাতেই বিজেপি ও তৃণমূল সম্পর্কে ধনখড়কে বেশ কড়া কথা শুনিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

English summary
Governor Jagdeep Dhankhar explains Buddhadev Bhattacharya as living statesman.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X