• search
For Quick Alerts
Subscribe Now  
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর চিঠির সারবত্তা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল, টুইট করে দিলেন কড়া জবাব

মুখ্যমন্ত্রীর ১৩ পাতার চিঠি পেয়েই পাল্টা জবাব দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মুখ্যমন্ত্রীর আনা সমস্ত অভিযোগ খণ্ডন করে তিনি প্রশ্ন তুলে দেন মুখ্যমন্ত্রীর চিঠির সারবত্তা নিয়ে। তিনি টুইট করে জবাব দেন মুখ্যমন্ত্রীর চিঠির। এর আগেও মুখ্যমন্ত্রীর এক চিঠির জবাবে জোড়া চিঠি দিয়েছিলেন রাজ্যপাল।

মুখ্যমন্ত্রীর চিঠির কোনও সারবত্তা নেই

এদিন মুখ্যমন্ত্রীর চিঠি পেয়ে টুইটে রাজ্যপাল লেখেন, মুখ্যমন্ত্রীর চিঠির কোনও সারবত্তা নেই। এখন সংঘাতের সময় নয়। এটা সমালোচনার সময় নয়। আমি তাকে গুরুতর পরিস্থিতির দিকে মনোনিবেশ করার এবং জনদুর্ভোগ দূরীকরণের লক্ষ্যে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে এসেছি বরাবর।

রাজ্য সরকারের সঙ্গে সহযোগিতার প্রশ্নে

রাজ্যপাল আরও লেখেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহযোগিতা কামনা করেছেন। আমিও তাঁর সঙ্গে সহমত। রাজ্য সরকারের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতার করে চলতে আমি প্রস্তত। তাঁর এই অবস্থানের প্রশংসা করি আমি। অবিচ্ছিন্নভাবে আমি তাঁকে একত্রে কাজ করার জন্য অনুরোধ করে যাচ্ছিলাম, এতদিন পর মুখ্যমন্ত্রী সেই বার্তাই দিয়েছেন।

সংবিধানের প্রশ্ন যখন জড়িয়ে, জবাব দেবেন রাজ্যপাল

রাজ্যপাল বলেন, এখন সংঘাতের সময় নয়। এখন পরিস্থিতি মোকাবিলা করতে হবে। মুখ্যমন্ত্রী পাঠানো চিঠিতে এমন বিষয়বস্তু রয়েছে, তার জবাব দিতে হবে। জবাব দেওয়াও হবে। কারণ এখানে সংবিধানের প্রশ্ন জড়িয়ে রয়েছে। তাই আমি উপেক্ষা পারি না। শীঘ্রই উত্তর পাঠানো হবে।

মমতার রাগের চেয়ে বেশি দুঃখ

মমতার রাগের চেয়ে বেশি দুঃখ

মমতা তাঁর চিঠিতে লিখেছিলেন, রাজ্যাপালের কাছে ওই চিঠি পাওয়ার পর তাঁর রাগের চেয়ে বেশি দুঃখ হয়েছিল। তাই রাজ্যপালের জোড়া চিঠির কড়া জবাব দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ১৩ পাতার চিঠিতে ছত্রে ছত্রে ক্ষোভ উগরে দিয়েছিলেন। মুখ্যমন্ত্রী লেখেন, রাজ্যপালের ওই চিঠি পেয়ে তাঁর রাগের থেকেও বেশি দুঃখ হয়েছে। রাজ্যপাল যে সমস্ত ভাষা ব্যবহার করেছেন, তা একেবারেই বেনজির।

English summary
Governor Jagdeep Dhankhar counters CM Mamata Banerjee over twitter. CM writes she feels sorrow than anger to read letters from Governor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X