• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতার রাজ্যে ছড়িয়ে পড়ছে আল কায়েদা! অমিত শাহকে নালিশ জগদীপ ধনখড়ের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বাংলার সুরক্ষা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শনিবার তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে বলেন, বাংলা সন্ত্রাসের মুখে দাঁড়িয়ে রয়েছে।
Google Oneindia Bengali News

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে বাংলার সুরক্ষা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শনিবার তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে নালিশ করেন, বাংলা সন্ত্রাসের মুখে দাঁড়িয়ে রয়েছে। পশ্চিমবঙ্গে ছড়িয়ে পড়ছে আল কায়েদা সন্ত্রাসবাদী সংগঠন। রাজ্য প্রশাসনের কোনও ভ্রুক্ষেপ নেই।

আল কায়েদা ছড়িয়ে পড়ছে বাংলার বিস্তীর্ণ এলাকায়

আল কায়েদা ছড়িয়ে পড়ছে বাংলার বিস্তীর্ণ এলাকায়

রাজ্যপালের কথায়, "আল কায়েদা ছড়িয়ে পড়ছে বাংলার বিস্তীর্ণ এলাকায়। অবৈধভাবে বোমা তৈরির ঘটনা ব্যাপকভাবে চলছে। আমি রাজ্য প্রশাসনের কাছে এ বিষয়ে বিস্তারিত জানতে চেয়েছিলাম। কিন্তু বাংলার ডিজিপি অবস্থান স্পষ্ট করেননি। এবং এ ব্যাপারে নীরব থেকেছে। পুলিশ রাজনৈতিক রং দেখেই সমস্ত কাজ করছে।

পশ্চিমবঙ্গের জন্য ২০২১ একটি চ্যালেঞ্জিং বছর

পশ্চিমবঙ্গের জন্য ২০২১ একটি চ্যালেঞ্জিং বছর

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচন সম্পর্কে ধনখড় বলেন, "২০২১ সাল পশ্চিমবঙ্গের জন্য একটি চ্যালেঞ্জিং বছর। যেহেতু এবার রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে। পশ্চিমবঙ্গে এখন পর্যন্ত নির্বাচন যেমন হয়েছে, তা থেকে বেরিয়ে আসার এবার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। ভোটারদের মৌলিক অধিকার রক্ষা করতে হবে। আমলাতন্ত্র ও পুলিশদের ভূমিকাও নজরে রাখতে হবে।

নির্বাচনকে হিংসামুক্ত করাই এবার চ্যালেঞ্জ বাংলায়

নির্বাচনকে হিংসামুক্ত করাই এবার চ্যালেঞ্জ বাংলায়

রাজ্যপাল বলেন, "এখন সময় এসেছে সর্বোত্তম প্রচেষ্টার মাধ্যমে রাজ্যে একটি উদাহরণ স্থাপন করা। প্রতিটি ভোটার যাতে নিরপেক্ষভাবে শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেদিকে দৃষ্টি দিতে হবে। নির্বাচনকে হিংসামুক্ত করাই এবার চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। সেজন্য প্রশাসনকেও উল্লেখযোগ্য ভূমিকা নিয়ে হবে সংকীর্ণতা থেকে বেরিয়ে।

'মা ভারতী'র সন্তান আমরা, ঐক্যে বিশ্বাস করি

'মা ভারতী'র সন্তান আমরা, ঐক্যে বিশ্বাস করি

কিছু তৃণমূল নেতা অন্যান্য রাজনৈতিক দলের নেতাদের বাইরের বলে অভিহিত করছে। এ বিষয়ে রাজ্যপাল বলেন, "আমার হৃদয় বেদনা দিয়েছে যে সংবিধানকে উপেক্ষা করে 'মা ভারতী'র একজনকে পশ্চিমবঙ্গে বহিরাগত বলা হয়। কারণ সে এ রাজ্যের নয়। আমরা সবাই 'মা ভারতী'র সন্তান এবং আমরা আমাদের ঐক্যে বিশ্বাস করি। এই ভূখণ্ডে বাস করা কোনও ব্যক্তি বহিরাগত হতে পারে না।

English summary
Governor Jagdeep Dhankhar castigates Mamata government about Al-Queda is spreading in Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X