• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিলিতেও রাজনীতি করছে রাজ্য সরকার, ফের বিঁধলেন রাজ্যপাল ধনখড়

আম্ফান বিধ্বস্ত বাংলার ত্রাণ বিলি নিয়ে ফের পারদ চড়ল রাজ্য সরকার আর রাজভবনের মধ্যে। আবারও ত্রাণবিলি নিয়ে রাজ্য সরকারকে কাঠগড়ায় দাঁড়করালেন রাজ্যপাল জগদীপ ধনকর। ত্রাণ বিিলতে এখনও রাজনীতি করছে রাজ্য সরকার। আর স্বেচ্ছাসেবী সংগঠনগুলি অভাবনীয় কাজ করছে বলে ভূয়সী প্রশংসা করেছেন জগদীপ ধনকর।

ত্রাণ নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ

ত্রাণ নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ

আম্ফান বিধ্বস্ত বাংলায় ত্রাণ বিলি নিয়েও রাজনীতি করছে রাজ্য সরকার। ফেট টুইটে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। রাজনীতি দূরে সরিয়ে ফের মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন রাজ্যপাল। ত্রাণ নিয়ে নতুন করে উত্তেজনা তৈরি হল রাজ্য সরকার ও রাজ্যপালের মধ্যে।

স্বেচ্ছাসেবী সংগঠনের প্রশংসা

স্বেচ্ছাসেবী সংগঠনের প্রশংসা

রাজ্যের আম্ফান বিধ্বস্ত এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলি প্রশংসনীয় কাজ করছেন বলে টুইটে লিখেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। খোলা আকাশের নীচে বাসকরা মনুষের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনগুলি। তাঁদের খাবার জল পৌঁছে দিচ্ছে।

ত্রাণ নিয়ে রাজনীতি নয়

ত্রাণ নিয়ে রাজনীতি নয়

আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দিয়েছিলেন ত্রাণ নিয়ে কোনও রাজনীতি বরদাস্ত করা হবে না। সকলে যেন রেশন পায় সেটা দেখতে হবে। রেশন দুর্নীতিও বরদাস্ত করা হবে না। দলীয় কর্মী নেতা এবং প্রশাসনিক আধিকারিকদের কড়া বার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

ত্রাণের টাকা সরাসরি ক্ষতিগ্রস্তদের অ্যাকাউন্টে দেওয়ার দাবি জানিয়েছে বিজেপি। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কেন্দ্রীয় প্রতিনিধি দলের সঙ্গে দেখা করে এজেন্সিকে দিয়ে ক্ষতির হিসেব করানোর দাবি জানিয়েছিলেন। এমনকী জাতীয় বিপর্যয় ঘোষণার মত তেমন কোনও ক্ষতি হয়নি বলে অভিযোগ করেছিলেন তিনি।

আনলক পর্বে করোনা নিয়ে হাল্কা মনোভাব কেন? সতর্ক হোন, বার্তা রাজ্যপালের

লকডাউনে মহিলাদের উপর গার্হস্থ্য হিংসা বৃদ্ধির প্রমাণ নেই! সমীক্ষাকে উড়িয়ে দিয়ে জবাব স্মৃতি ইরানির

English summary
Governor Jagdeep Dhankhar accused Mamata government over relief work in amphan hit area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X