• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগুন নিয়ে খেলছেন রাজ্যপাল! বিজেপিকে নিশানা করে পাগড়ি কাণ্ডে কড়া বার্তা পার্থর

  • |

গণতান্ত্রিক প্রক্রিয়া বিশ্বাসী নয় বিজেপি(bjp)। এদিন এই ভাষাতেই বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়(partha chatterjee)। পাশাপাশি এদিন তিনি রাজ্যপালকেও (jagdeep dhankhar) নিশানা করেন। তিনি অভিযোগ করেন, রাজভবনে বসে রোজ বাংলাকে অপমান করছেন রাজ্যপাল।

ভারতে বাড়তে পারে করোনার সংক্রমণ! সময় জানিয়ে সতর্ক করলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী হর্ষবর্ধন

আগুন নিয়ে খেলছেন রাজ্যপাল

আগুন নিয়ে খেলছেন রাজ্যপাল

এদিন বেহালার ম্যান্টনে দলীয় দফতরে পার্থ চট্টোপাধ্যায় অভিযোগ করেন, আগুন নিয়ে খেলছেন রাজ্যপাল। শিখদের নিয়ে জঘন্য রাজনীতি করার অভিযোগ তিনি করেছেন। তাঁর অভিযোগ, রাজভবনের ঐতিহ্য নষ্ট করছেন রাজ্যপাল। বাংলার মানুষ ছেড়ে কথা বলবে না বলেও জানিয়ে দেন তিনি। তাঁর অভিযোগ, রাজ্যপাল দলীয় দায়িত্ব পালনে ব্যস্ত রয়েছেন।

ধৃত বলবিন্দরকে নিয়ে পার্থ

ধৃত বলবিন্দরকে নিয়ে পার্থ

এদিন ধৃত বলবিন্দর সিংকে নিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, দোষীদের কোনও সম্প্রদায় থাকে না। পাশাপাশি তিনি জানান আইন, আইনের পথেই চলবে। প্রসঙ্গ ৮ অক্টোবর ব্যারাকপুরের বিজেপি নেতার ব্যক্তিগত দেহরক্ষী বলবিন্দর সিং-এর কাছ থেকে রিভলবার উদ্ধার করে হাওড়া পুলিশ। পরে দেখা যায় সেটির লাইসেন্স জম্মু ও কাশ্মীরের রাজৌরির।

রাজভবনকে ব্যবহার করছে বিজেপি

রাজভবনকে ব্যবহার করছে বিজেপি

রাজ্যপালের পাশাপাশি এদিন বিজেপিকেও নিশানা করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিশ্বাসী নয় বিজেপি। পার্থ চট্টোপাধ্যায় দাবি করেন, অতিমারী পরিস্থিতিতে রাজ্যে উন্নয়নের ধারা বজায় রেখে চলেছেন মুখ্যমন্ত্রী। সেই সময় মায়ের তলার মাটি হারিয়ে বিজেপি রাজভবনকে ব্যবহার করছে বলে অভিযোগ করেন তিনি।

হরভজন, অমরিন্দরের টুইটের পর এবার ধর্মীয় শিখ নেতারা

হরভজন, অমরিন্দরের টুইটের পর এবার ধর্মীয় শিখ নেতারা

এর আগে দেখা গিয়েছিল বলবিন্দর সিং-এর পাগড়ি খোলা নিয়ে টুইট করেছেন প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। আর এদিন সকালে দিল্লি থেকে কলকাতা আসে দিল্লি গুরুদ্বরা কমিটির ৩ সদস্য। তারা হাওড়ার বলবিন্দর সিং-এর সঙ্গে দেখা করার পরে রাজ্যপালের সঙ্গে কথা বলেন। সেখানে এক শিখের পাগড়ির অপমানের অভিযোগ করে বিচার চাওয়া হয়েছে।

ক্ষুব্ধ রাজ্য সরকার

ক্ষুব্ধ রাজ্য সরকার

এক শিখের পাগড়ি খোলার ঘটনাকে ধর্মীয় রূপ দেওয়ায় ক্ষুব্ধ রাজ্য সরকার। এদিন স্বরাষ্ট্র দফতরের তরফে বিষয়টি নিয়ে বিবৃতি জারি করা হয়। সেখানে নাম না করে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করা হয়। আর সন্ধেয় পার্থ চট্টোপাধ্যায় বলেন, বাংলা সবাইকে নিয়ে চলে। সরকারের অবস্থান জানানোর পরেই এই ঘটনাকে যেভাবে চিহ্নিত করা হচ্ছে তা কাম্। নয় বলে জানিয়ে দেন তিনি।

English summary
Governor is playing with fire, Partha Chatterjee says on turban contoversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X