India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভোট পরবর্তী সন্ত্রাস দেখতে সেনার কপ্টারে নন্দীগ্রাম যাচ্ছেন ধনখড়! সঙ্গে থাকতে পারেন শুভেন্দু

Google Oneindia Bengali News

আজ শুক্রবারও সন্ত্রাস ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন রাজ্যপাল ধনখড়। হিংসা ছড়ানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিশানা করেছেন তিনি। তাঁর অভিযোগ, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে কিছু করেনি রাজ্য সরকার। এই হিংসা চোখে দেখা যায় না। এমটাই মত রাজ্যপালের। তাঁর মতে কোনও রাজ্যে এই ধরনের ঘটনা ঘটেনা।

রাজ্যের হিংসার ঘটনায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হলেন রাজ্যপাল জগদীপ ধনকর

এই পরিস্থিতি সহ্য করা যায় না। রাজ্য সরকারের উচিত ইতিবাচক পদক্ষেপ করা। অসম থেকে ফিরে এভাবেই মমতাকে তীব্র আক্রমণ করেন রাজ্যপাল।

নন্দীগ্রাম যাচ্ছেন রাজ্যপাল

নন্দীগ্রাম যাচ্ছেন রাজ্যপাল

ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত রাজ্য। ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই উত্তপ্ত নন্দীগ্রামও। এমনকি আক্রান্ত হতে হয়েছে শুভেন্দুকে। বিজেপি নেতা কর্মীদের বাড়ি ভাগচুর করা হচ্ছে বলেও অভিযোগ। আর সেই অভিযোগ পাওয়ার পরেই নন্দীগ্রাম যাচ্ছেন রাজ্যপাল। গত দুদিন ধরে শীতলকুচি সহ বেশ কয়েকটি জায়গা যেগুলি ভোটের পর থেকেই উত্তপ্ত সেখানে যান রাজ্যপাল। কথা বলেন মানুষের সাথে। তেমনই শনিবার সকাল ১১টা নাগাদ নদীগ্রাম যাবেন। সেনার কপ্টারেই সেখানে পৌঁছবেন। এরপর সড়ক পথে একাধিক গ্রাম ঘুরে দেখার কথা রয়েছে তাঁর। এমনকি মানুষের সঙ্গেও কথা বলবেন তিনি।

থাকতে পারেন শুভেন্দু

থাকতে পারেন শুভেন্দু

গত কয়েকদিন আগেই রাজভবনে যান শুভেন্দু। সন্ত্রাস সগক্রান্ত সমস্ত নথি রাজ্যপালের হাতে তুলে দিয়ে আসেন। সূত্রের খবর, তা দেখার পরেই নন্দীগ্রামে যাওয়ার সিদ্ধান্ত নেন রাজ্যপাল। জানা যাচ্ছে, শনিবার বিধায়ক হিসাবে সেখানে রাজ্যপালের সফরসঙ্গী হতে পারেন শুভেন্দু অধিকারী।

অসমে রাজ্যপাল

অসমে রাজ্যপাল

আজ শুক্রবার কোচবিহার থেকে অসমের ধুবড়িতে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টারে যেতে পারেননি। গিয়েছেন সড়ক পথে গাড়িতে। ধুবড়ির রঙ্গাপালি এলাকায় বাংলায় ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য শিবির তৈরি করা হয়েছে। সেখানে বাংলার ঘরছাড়া বিজেপি কর্মীসমর্থকদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল।

মমতা সরকারকে নিশানা

মমতা সরকারকে নিশানা

অসম থেকে ঘুরে এসে শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক করেন ধনখড়।সেখানে রাজ্যের হিংসা ছড়ানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিশানা করেছেন রাজ্যপাল। তিনি অভিযোগ করেছেন রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে কিছু করেনি রাজ্য সরকার। এই হিংসা চোখে দেখা যায় না। দেশের কোনও রাজ্যে এই ধরনের ঘটনা ঘটেনা। এই পরিস্থিতি সহ্য করা যায় না। রাজ্য সরকারের উচিত ইতিবাচক পদক্ষেপ করা। জীবন বাঁচাতে বাংলা থেকে পালিয়ে গিয়েছেন অনেকে এই ঘটনা মেনে নেওয়া যায় না।

কোচবিহারে গো ব্যাক স্লোগান

কোচবিহারে গো ব্যাক স্লোগান

গতকাল কোচবিহারের শীতলকুচি এবং মাথাভাঙায় গিয়েছিলেন রাজ্যপাল জগদীর ধনখড়। সেখানে মাথাভাঙায় ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মী সমর্থকদের পরিবারের সঙ্গে কথা বলেন। শীতলকুচিতে পৌঁছতেই রাজ্যপালকে দেখেগো ব্যাক স্লোগান দেওয়া হয়। দিনহাটায় রাজ্যপালকে কালো পতাকা দখানো হয়। রুষ্ট রাজ্যপাল গাড়ি থেকে নেমে এসে আইসিকে ধমক দেন। রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

English summary
Governor dhankhar meets people of nandigram in west Bengal medinipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X