• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্যপদ ছাড়লেন গৌতম দেব

  • |

রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্যপদ ছাড়লেন প্রবীণ সিপিএম নেতা গৌতম দেব। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ। দলীয় কাজে সক্রিয় ভূমিকা গ্রহণ করতে পারছিলেন না তিনি। একই সঙ্গে আরও তিনজন প্রবীণ নেতা সম্পাদকমন্ডলীর সদস্যপদ থেকে অব্যাহতি নিয়েছেন।তাৎপর্যপূর্ণ বিষয় হল, এমন দিনে তাঁরা অব্যাহতি নিলেন যেদিন ভারতের কমিউনিস্ট পার্টি প্রতিষ্ঠার পূর্তি দিবস।

রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্যপদ ছাড়লেন গৌতম দেব

উল্লেখ্য, সিপিএম পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির দু'দিনের বৈঠক বৃহস্পতিবার শুরু হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন বিমান বসু। বৈঠকে পার্টির সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি উপস্থিত ছিলেন। এদিন তিনি কেন্দ্রীয় কমিটির বিগত বৈঠকের সিদ্ধান্ত ব্যাখ্যা করেন।

সিপিএমের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, এদিনের বৈঠকে কিছু সাংগঠনিক পুনর্গঠনের সিদ্ধান্ত হয়েছে। রাজ্য সম্পাদকমন্ডলীর চার সদস্য নৃপেন চৌধুরী, দীপক দাশগুপ্ত, গৌতম দেব ও মানব মুখার্জি স্বেচ্ছায় সম্পাদকমন্ডলীর দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে নিয়েছেন। সম্পাদকমন্ডলীর দুই আমন্ত্রিত সদস্য অনাদি সাহু ও সুমিত দে সম্পাদকমন্ডলীর পূর্ণ সদস্য হয়েছেন। এছাড়াও কল্লোল মজুমদার ও পলাশ দাশ সম্পাদকমন্ডলীর সদস্য এবং শমীক লাহিড়ী স্থায়ী আমন্ত্রিত সদস্য হয়েছেন।

রাজ্য কমিটিতে একটি স্থান আগেই শূন্য ছিল। সেখানে বীরভূমের শ্যামলী প্রধান অন্তর্ভুক্ত হয়েছেন। রাজ্য কমিটিতে স্থায়ী আমন্ত্রিত সদস্য হিসাবে অন্তর্ভুক্ত হয়েছেন পরেশ পাল, সৈয়দ হোসেন, অলকেশ দাস, ময়ূখ বিশ্বাস, সৃজন ভট্টাচার্য, প্রতিকুর রহমান, মীনাক্ষি মুখার্জি, সর্বানীপ্রসাদ সাঁতরা।

২১ অক্টোবর ১৮টি রাজ্যে উপনির্বাচন, কর্নাটক-উত্তরপ্রদেশে সবচেয়ে বেশি আসনে ভোট

English summary
Goutam Dev resigns from State CPIM body
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X