• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ও কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়েছে বামফ্রন্ট, আক্রমণ গৌতম দেবের

  • |

বিজেপি ও কংগ্রেসের সাথে বোঝাপড়া বামফ্রন্ট এর। আর এই কারণে বামফ্রন্ট আজ জিরো ব্যালেন্সে গিয়ে দাড়িয়েছে। শনিবার শিলিগুড়ির দলীয় কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে একথা বলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। তিনি বলেন বামফ্রন্ট এখন তৃনমূলকে ক্ষমতায় আসতে না দেওয়ার জন্য বিরোধীদের একত্রিত করার ডাক দিয়েছিল। সেই ডাকে বিজেপি ও কংগ্রেস তার সঙ্গ দিয়েছিল। এখনও তাদের মধ্যে একটা বোঝাপড়া রয়েছে । আর সেই কারনে বামফ্রন্ট এখন জিরো ব্যালেন্সে গিয়ে দাড়িয়েছে

বিজেপি ও কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়েছে বামফ্রন্ট,

উত্তরকন্যা অভিযান প্রসঙ্গে এদিন মন্ত্রী বলেন, আন্দোলনের নামে ভ্যান্ডালিজম হচ্ছে । আসলে এই আন্দোলনের কোনো প্রভাব পড়বে না। মানুষ জেনে গেছে আসলে বামফ্রন্ট বিজেপি ও কংগ্রেসের একটা সুষ্ঠ বোঝাপড়া আছে। ওদের মেয়র অশোক ভট্টাচার্য বলেছিল শিলিগুড়ি মডেল করবে। তার কিছুই হয়নি। মন্ত্রী গৌতম দেব বলেন তৃণমূল কংগ্রেস মানুষের সার্বিক উন্নয়ন করেছে। সাধারণ মানুষের খাদ্য,বাসস্থান ও স্বাস্থ্যের উন্নয়ন করেছে। এই কাজে সরকার সাংবাদিকদের কথা মাথায় রেখে তাদের বিষয়েও বেশ কিছু প্রকল্প নিয়েছেন।

এই গুলি তাদের আগামী দিনে প্রচারের মাধ্যম হবে বলেও জানান মন্ত্রী। বিজেপি সাংসদ শিলিগুড়িতে স্টেডিয়াম করার বিষয়ে মন্ত্রী জানান বিজেপি কে আগে ৩১ নম্বর জাতীয় সড়কের সম্প্রসারণ করুন। এবিষয়ে রাজ্য সরকার প্রয়োজনীয় জমিও দিয়েছে। তাই জাতীয় সড়ক সম্প্রসারণ এখনো কেন হচ্ছে না তা জানতে চাইছে উত্তরবঙ্গের মানুষ।

English summary
Goutam Dev critisize Left front in Siliguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X