• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সভায় 'গোলি মারো' স্লোগানের পর গ্রেফতার সুরেশ সাউ সহ ৩ বিজেপি নেতা , কী প্রতিক্রিয়া দলের

  • |

রাজ্য়ে 'নির্ভয়ে' নির্বাচনী কাজ করার ডাক ইতিমধ্যেই দিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। এমন এক পরিস্থিতিতে গতকাল ও তার আগে তৃণমূলের সভায় ও বিজেপির রোড শোতে 'গোলি মারো' স্লোগান শোনা যায়। আর বিজেপির রোড শোতে এই স্লোগানের জেরে গ্রেফতার করা হল ৩ বিজেপি নেতাকে।

 গোলি মারো স্লোগান ও গ্রেফতারি

গোলি মারো স্লোগান ও গ্রেফতারি

স্লোগান নিয়ে তুঙ্গে পারদ চড়তেই শুভেন্দুর রোড শোর ২৪ ঘণ্টার মধ্যেই চন্দননগর কমিশনারেট 'গোলি মারো' স্লোগান নিয়ে ব্যবস্থা নিল। স্লোগনা নিয়ে কমিশনারেটে অভিযোগ দায়ের হতেই পুলিশ অভিযুক্ত বিজেপি নেতা সুরেশ সাউ সহ ৩ জনকে গ্রেফতার করে। জামিন অযোগ্য ধারা লাগু। সুরেশ সাউ বিজেপির সাংগঠনিক নেতা। গত রাতেই তাঁদের গ্রেফতার করা হয়। আজ তাঁদের কোর্টে তোলা হবে।

 কমিশনারেট ও শুভেন্দুর বার্তা

কমিশনারেট ও শুভেন্দুর বার্তা

এর আগে গতকাল মানকুণ্ডুর সভা থেকে শুভেন্দু অধিকারী চন্দননগর পুলিশ কমিশনারেটের কিছু অফিসারদের নিয়ে বক্তব্য রাখেন। কর্তাদের অনেকেই কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সির ডাক পাচ্ছেন বলে সভায় কটাক্ষের সুর চড়া করেন শুভেন্দু।

'গোলি মারো' স্লোগান ও বাংলা

'গোলি মারো' স্লোগান ও বাংলা

প্রসঙ্গত, দিল্লিতে বিজেপি নেতা অনুরাগ ঠাকুরের কণ্ঠে প্রথমবার 'গোলি মারো' স্লোগান শোনা গিয়েছিল। যা নিয়ে বিস্তর আলোচনা হয় দেশজুড়ে। তারপর গত পরশু তৃণমূলের একটি মিছিলে ও গতকাল বিজেপির এক মিছিলে এই স্লোগান শোনা যায়। ঘটনা দুটি নিয়ে দুই দলই কড়া প্রতিক্রিয়া দিয়েছে। তবে বিজেপির মিছিলের স্লোগানের জেরে গ্রেফতারির খবর এবার সামনে এল।

 কমিশনের বার্তা ও রাজ্যের আইন শৃঙ্খলা

কমিশনের বার্তা ও রাজ্যের আইন শৃঙ্খলা

এদিকে, আজ থেকে রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পরপর বৈঠকে বসবে। সকাল সাড়ে ন'টায় রয়েছে রাজ্যের নির্বাচনী নোডাল অফিসার জ্ঞানবন্ত সিংয়ের সঙ্গে কমিশনের বৈঠক। এর আগে কমিশন সিইওর সঙ্গে বৈঠকে সাফ 'নির্ভয়ে' কাজ করার বার্তা দিয়েছে। এদিকে রাজ্যে আইন শৃঙ্খলা নিয়ে একাধিক বিরোধী দল আজ কমিশনের সামনে নিজেদের অভাব অভিযোগের কথা জানাবে বলেও খবর।

 বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির প্রতিক্রিয়া

এদিকে বিজেপি নেতাদের গ্রেফতারির প্রতিবাদে এদিন দলের তরফে থানা ঘেরাও কর্মসূচি রয়েছে বলে খবর। অন্যদিকে, বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের প্রশ্ন, বিজেপি নেতাদের যদি এই স্লোগানের কারণে গ্রেফতার করা হয়,তাহলে যে তৃণমূল নেতারা হিংসায় উস্কানিমূলক বার্তা দিচ্ছেন তাঁদের নিয়ে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না?

English summary
Goli maro slogan from Suvendu Adhikari's rally in Chndannagore, 3 arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X