• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রমাগত ওঠানামা করছে দাম, শুক্রবার কলকাতায় সোনার মূল্য কত দেখে নিন এক নজরে

শুক্রবার কলকাতা ও পশ্চিমবঙ্গে সোনার দাম কিছুটা কমতে দেখা গিয়েছে। যা বৃহস্পতিবারও সামান্য বেশি ছিল বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, বাজারে সোনার দাম ঊর্ধ্বমুখি রয়েছে। বেশ কিছুদিন ধরেই এই ধারা চলছে। তবে গত ২দিনে সেই দাম একটু হলেও কমেছে।

কলকাতায় সোনার দাম

কলকাতায় সোনার দাম

কলকাতায় শুক্রবার ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার মূল্য ৫০,২০০ টাকা, বৃহস্পতিবারের তুলনায় ৩১০ টাকা কমেছে এবং ২৪ ক্যারটের ১০ গ্রাম সোনার দাম ৫২,৯০০ টাকা, যা গতকালের তুলনায় ৩১০ টাকা কমেছে। কলকাতার পাশাপাশি মুম্বইতে ২২ ও ২৪ ক্যারট সোনার মূল্য যথাক্রমে ৫০,০৬০ ও ৫১,০৬০, গতকালের তুলনায় ৩০০ টাকা কমেছে।

দিল্লি ও চেন্নাইয়ে দাম

দিল্লি ও চেন্নাইয়ে দাম

দিল্লিতে ২২ ক্যারট ও ২৪ ক্যারট সোনার দাম যথাক্রমে ৪৯,৬৬০ টাকা (‌কমেছে ৪০০ টাকা)‌ ও ৫৪,১৭০ টাকা (‌কমেছে ৪৮০ টাকা)‌। চেন্নাইত সোনার দাম ২২ ক্যারটের ৪৮,০৬০ ও ২৪ ক্যারটের ৫২,৪২০ টাকা। কমেছে ৭৯০ ও ৮৭০ টাকা।

 আন্তর্জাতিক বাজারে দাম পড়েছে

আন্তর্জাতিক বাজারে দাম পড়েছে

আন্তর্জাতিক বাজারে দরের বিশেষ ওঠাপড়া না থাকার দরুণ শুক্রবার ভারতে সোনা-রূপোর দামে পতন দেখা দিল। এ দিন সকালে এমসিএক্স সূচকে ০.২৫% পতনের জেরে প্রতি ১০ গ্রাম সোনার দাম দাঁড়াল ৫০,৭৭৫ টাকা। এই নিয়ে গত তিন দিনে উপর্যুপরি দুই দিন সোনার দাম পড়ল।

দেশের বিভিন্ন শহরে সোনার দাম ভিন্ন

দেশের বিভিন্ন শহরে সোনার দাম ভিন্ন

দেশের বিভিন্ন শহরে সোনার দাম বিভিন্ন। এর মূল কারণ প্রত্যেক রাজ্যে করের বহরের আকাশ-পাতাল পার্থক্য। তুলনামূলকভাবে দক্ষিণ ভারতে সোনার দাম কম। কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকার প্রতিদিনের সোনার বাজার দর কী হবে তা মূলত স্থির করে ওয়েস্ট বেঙ্গল বুলিয়ান মারচেন্টস্ অ্যান্ড জুয়েলার্স অ্যাসোসিয়েশন।

উত্তর ২৪ পরগনাঃ করোনা ভ্যাকসিনের ড্রাই রান ৩ টি কেন্দ্রে

নন্দীগ্রাম তাঁরই প্রমাণ করলেন শুভেন্দু, উনিশে খেজুরিতে মমতার পাল্টা সভার ঘোষণা

English summary
gold rates in kolkata and west bengal on 8th january 2021 in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X