• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনার দাম গত মাসের তুলনায় হুহু করে নামছে! আজ কলকাতায় দর কত

  • |

সোনায় বিনিয়োগ এই মুহূর্তে অন্যতম ঝুঁকির বিষয়। ধীরে ধীরে নামতে শুরু করেছে সোনার দাম। এই অবস্থায় এমসিএক্স গোল্ড ফিচার্স গতমাসের তুলনায় প্রবল হারে নামছে। বিয়ের মরশুমে এই দামের কমতি কোনপথে যাচ্ছে, তা দেখে নেওয়া যাক।

 সোনার দাম

সোনার দাম

সোনার দাম গত মাসের তুলনায় এই মাসে ১০ গ্রামের হিসাবে এখনও পরঅযন্ত ২০০০ টাকা নেমেছে। শেষ সেসনে সোনার দাম খানিকটা চাঙ্গা হলেও, এদিন বাজার শুরু হতেই দর ক্রমাগত নামতে থাকে।

রুপোর দাম

রুপোর দাম

এমসিএক্স ফিসারে রুপোর দাম ০.১২ শতাংশ নেমেছে। তাতে এককেজিতে রুপোর দাম গিয়ে দাঁড়িয়েছে ৪৮, ১২৭ টাকা। এদিকে, সোনার দাম গত মাসে ৪৮ হাজারে ঠেকে যাওয়ার পর এমাসে তা ৪৬ হাজারের ঘরে ঘোরা ফেরা করায় বিনিয়োগকারীদের মাথায় হাত!

 কলকাতায় আজ সোনার দর

কলকাতায় আজ সোনার দর

কলকাতায় আজ সোনার দর ২৪ ক্যারেটে ছিল ৪৭, ৩১০ টাকা। ২২ ক্যারেটে সোনার দাম ৪৫,২০০ টাকা। বিয়ের মরশুমে সোনার দাম এভাবে নামতে থাকায় তা খানিকটা স্বস্তি দিয়েছে বিক্রেতাদের কাছে। লকডাউনের পর বাজার খোলার পর এইভাবে সোনার দামে কমতি বিক্রির বাজারকে চাঙ্গা করবে।

 দিল্লি থেকে মুম্বইতে সোনার দর

দিল্লি থেকে মুম্বইতে সোনার দর

দিল্লিতে এদিন সোনার দর ২২ ক্যারেটে ছিল ৪৫ ,২০০ টাকা। ২৪ ক্যারেটে এই দর ছিল ৪৬,৪০০ টাকা। মুম্বইতে সোনার দর ছিল ৪৫,০০০ টাকা, ২৪ ক্যারেটে তা হয়েছে ৪৬ হাজার টাকা। চেন্নাইতে সোনার দর আজ ২২ ক্যারেটে ৪৪ হাজার ৪৭০ টাকা। অন্যদিকে, ২৪ ক্যারেটের দর ৪৮, ৫১০ টাকা।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

একটানা তিন দিন বাড়ল জ্বালানির দাম, কোন শহরে কত হল পেট্রোল, ডিজেলের দাম ?

English summary
Gold Price today in kolkata and India on 9 th June in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X