• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও বাড়ল সোনার দাম! কলকাতায় রেট কোথায় ঠেকল

পর পর ৩ দিনের পতনের পর ফের চাঙ্গা হল সোনার দাম। এদিন সোনার দাম সকালের সেশন থেকেই বাড়তে শুরু করে। গত কয়েকদিন সোনার দামের ওঠানামা হলেও, অগাস্ট ৭ তারিখে ৫৬ হাজারের যে গণ্ডি সোনার দাম ছুঁয়েছে তা আর এরপর ছুঁতে পারেনি সোনা।

সোনার দাম আজ

সোনার দাম আজ

আজ এমসিএক্স ফিচারে সোনার দামের উর্ধ্বগতি লক্ষ্য করা গিয়েছে। এমসিএক্সের অক্টোবর ফিচারে সোনার দাম বেড়েছে ০.২৫ শতাংশ। ফলে এদিন সামান্য হলেও সোনার দাম ১০ গ্রামের হিসাবে বেড়ে দাঁড়িয়েছে ৫০, ৮০৫ টাকা।

 রুপোর দাম

রুপোর দাম

এদিন রুপোর দাম প্রতি কেজির হিসাবে বেড়েছে ১.৩ শতাংশ। ফলে ১ কেজি রুপো এদিন ছিল ৬৮, ১২০ টাকা। সামনেই উৎসবের মরশুম তার আগে সোনা ঐআর রুপোর দামের বৃদ্ধি ক্রমাগত গয়না বিক্রেতাদের চাপে ফেলতে শুরু করেছে।

কলকাতায় সোনার দাম

কলকাতায় সোনার দাম

কলকাতায় সোনার দর আজ ২৪ ক্যারেটে ৫৩,১৩০ টাকা। উল্লেখ্য, এবছর পুজো আসতে দেরি থাকলেও, এখন থেকেই অনেকেই একটু করে কেনাকাটা শুরু করেন। অনেকেই আসন্ন বিয়ের মরশুমের কেনাকাটাও এখন থেকে চালু করেন। সেক্ষেত্রে সোনার দামের এই গতিতে খানিকটা আশঙ্কায় বিক্রেতারা। এদিকে, লকডাউনের জেরে বহু বিয়ে , অনুষ্ঠান পিছিয়ে যাওয়ার প্রভাবও পড়ছে গয়নার বিক্রিতে। উল্লেখ্য, এদিন ২২ ক্যারেট সোনার দাম কলকাতায় ছিল ৫০, ৬২০ টাকা।

অন্যান্য শহরে সোনার দাম

অন্যান্য শহরে সোনার দাম

চেন্নাইতে আজ সোনার দাম ২৪ ক্যারেটে ৫৩,৩৩০ টাকা। ২২ ক্যারেটে সোনার দাম ৪৮,৯০০ টাকা। মুম্বইতে সোনার দাম ২৪ ক্যারেটে ৫০,৫২০ টাকা। ২২ ক্যারেটে সোনার দাম মুম্বইতে ৪৯, ৫২০টাকা। দিল্লিতে ২৪ ক্যারেটে সোনার দাম ৫৪,১৩০ টাকা। ২২ ক্যারেটে দিল্লিতে সোনার দাম ৪৯, ৬২০ টাকা।

কোপ ব্যাংকের চাকরিতেও! খরচ কমাতে ৩০ হাজার কর্মীকে স্বেচ্ছাবসরে পাঠাচ্ছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া

প্রভাবশালী নেতার পর এক ঝাঁক নেতা ও শতাধিক কর্মীর দলবদল! মুর্শিদাবাদে ফের ধাক্কা বিজেপি শিবিরে

English summary
Gold price today in India and kolkata on 7 september 2020 in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X