• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনার দাম হু হু করে কমেছে বুধবারেও ! ৯ সেপ্টেম্বরে কলকাতায় দর একনজরে

সোনার দাম ক্রমাগত নামতে শুরু করেছে। গত ৫ দিনে এই নিয়ে চতুর্থবার নেমেছে সোনার দাম। ফলে লক্ষ্মীবারের আগে বুধবারও নেমেছে সোনার দাম। একনজরে দেখে নেওয়া যাক সোনার দাম আজ কোথায় গিয়ে ঠেকল।

 সোনার দাম ৯ সেপ্টেম্বর ২০২০

সোনার দাম ৯ সেপ্টেম্বর ২০২০

সোনার দাম এদিন এমসিএক্স গোল্ড ফিচারে ০. ৪ শতাংশ কমেছে। ফলে ১০ গ্রাম সোনার দাম এদিন ৫১,১৪০ টাকা হয়েছে। গত মাসে ৭ তারিখে সোনার দাম ৫৬ হাজারের গণ্ডি পার হওয়ার পর থেকেই ক্রমাগত ওঠানামা শুরু করেছে। এরপর থেকে সোনার দাম সেভাবে একটি নির্দিষ্ট দামে দাঁড়িুয়ে থাকেনি।

 রুপোর দাম

রুপোর দাম

রুপোর দাম এদিন ১ কেজিতে এমসিএক্স ফিচারে নেমেছে ০.৭৫ শতাংশ। ফলে রুপোর দাম এদিন প্রতি কেজিতে ৬৭.৯২৮ টাকা দাঁড়িয়েছে। এর আগে রুপোর দাম ৮০ হাজারের সীমানা ছুঁলে, তা ধরে রাখতে পারেনি।

কলকাতায় সোনার দাম

কলকাতায় সোনার দাম

কলকাতায় সোনার দাম এদিন ২৪ ক্যারেটে ৫৩,১০০ টাকা হয়েছে। ২২ ক্যারেটে সোনার দাম দাঁড়িয়েছে ৫০, ৪০০ টাকা। ফলে পুজোর আগে সোনার দাম একটু একটু করে শহরের আলোচনার মধ্যে উঠে আসছে।

 অন্যান্য শহরে সোনার দাম

অন্যান্য শহরে সোনার দাম

সোনার দাম এদিন চেন্নাইতে ছিল ২৪ ক্যারেট ৫৩,৫৫০ টাকা। ২২ ক্যারেটে ছিল ৪৯,০৯০ টাকা। মুম্বইতে সোনার দাম ২২ ক্যারেটে ৪৯,৫০০ টাকা। ২৪ ক্যারেটে ৫০,৫০০ টাকা। দিল্লিতে সোনার দাম ৫৪,৬০০ টাকা হয়েছে ২৪ ক্যারেটে। রাজধানীতে ২২ ক্যারেটে দাম হয়েছে ৫০,০৫০ টাকা।

আত্মনির্ভর ভারতের লক্ষ্যে আরও একধাপ, চিনা রেশম আমাদানিতে নিষেধাজ্ঞার পথে ভারত

English summary
Gold price in India today fall for forth day , know the price in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X