• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনার দাম বিয়ের মরশুমে ৫০ হাজার ছুঁইছুঁই! ২৩ জুন কলকাতায় দর কত

Google Oneindia Bengali News

উত্থান পতনের মধ্য দিয়েই বিয়ের মরশুমে সোনার দাম ৫০ হাজার ছুঁয়ে ফেলার দিকে এগিয়ে যাচ্ছে। এদিন ও বাজার শুরু হতেই সোনার চড়া হার শুরু হয় দামের। তবে খানিকটা সময় এগিয়ে যেতেই দাম একটু হলেও কমতির দিকে যায়।

ইতিহাস তৈরি করেই পতনমুখী

ইতিহাস তৈরি করেই পতনমুখী

একদিন আগেই ইতিহাস তৈরি করেছিল সোনা। আর ঠিক তার পরদিনই পতনমুখী হয়েছে সোনার দর। মঙ্গলবার একটু হলেও কমেছে সোনার দর। এদিন সোনার দর ১০ গ্রামে ২৪ ক্যারেটের হিসাবে দাঁড়িয়েছে ৪৮,০৭৫ টাকা। সোমবারের তুলনায় যা ২০০ টাকা কমেছে।

রুপোর দাম

রুপোর দাম

রুপোর দামও এদিন পড়েছে অনেকটাই। এদিন সকাল সকালই রুপোর দাম ৫৭২ টাকা সস্তা হয়েছে। এক কেজি রুপোর দাম আপাতত ৪৮,২৫৩ টাকা হয়েছে।

 সোনার দাম কলকাতায়

সোনার দাম কলকাতায়

সোনার দর ২২ ক্যারেটে এদিন কলকাতায় ছিল ৪৭,০১০ টাকা। বিয়ের মরশুমে সোনার দর সোমবার চড়তেই শহরের তাবড় সোনার দোকানে বিক্রেতাদের মাথায় হাত পড়ে। ২৪ ক্যারেটে এদিন সোনার দর ৪৮,৮০০ টাকা ছিল।
(তথ্য সূত্র -গুড রিটার্নস )

 দেশের বাকি শহরে সোনার দাম

দেশের বাকি শহরে সোনার দাম

দেশের বাকি শহরে সোনার দাম ৪৮ হাজারের আশপাশেই ঘোরাফেরা করছে। সোনার দাম এদিন দাঁড়িয়েছে দিল্লিতে ২৪ ক্যারেটে ৪৮,২০০ টাকা। মুম্বইতে ২৪ ক্যারেটের দাম ৪৭,৬১০ টাকা। বেঙ্গালুরুতে ২৪ ক্য়ারেটের দাম ৪৯, ৭৬০ টাকা। চেন্নাইতে ২৪ ক্যারেট সোনার দাম ৫০, ৫৯০ টাকা।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

অম্বুবাচীতে 'বিবাহ' থেকে 'গৃহপ্রবেশ' কি আয়োজন করা উচিত! পালনীয় নিয়ম সম্পর্কে শাস্ত্র কী বলছে অম্বুবাচীতে 'বিবাহ' থেকে 'গৃহপ্রবেশ' কি আয়োজন করা উচিত! পালনীয় নিয়ম সম্পর্কে শাস্ত্র কী বলছে

English summary
Gold Price in india and Kolkata on 23 June in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X