• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির পতনের সূত্রপাত হয়েছে এই উপনির্বাচনে, আগাম একুশের বার্তা দিলেন মোর্চা প্রধান বিনয়

পতন শুরু হয়ে গিয়েছে বিজেপির। গোর্খা জনমুক্তি মোর্চা সভাপতি বিনয় তামাং দিল্লিতে গিয়েই বিজেপির পতন বার্তা দেন। তিনি বলেন, বিজেপির পতন শুরু হয়েছে। বাংলায় তিন বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির পরাজয়ই সেই ইঙ্গিত দিয়েছে। আর বিজেপি জিতবে না বাংলায়, এবার থেকে শুধুই হারবে।

বিজেপির পতনের ইঙ্গিত

বিজেপির পতনের ইঙ্গিত

বিনয় তামাং বলেন, সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি বিজেপির পতনের ইঙ্গিত দিয়েছে। ফলে তিনি নিশ্চিত যে, ২০২১ সালে রাজ্যে সরকার গঠন করবে তৃণমূল কংগ্রেসই। তিনি এদিন স্পষ্ট করে দিয়েছেন, যে তার দল ২০২১ সালে তৃণমূল কংগ্রেসকেই সমর্থন করবে।

গোর্খা জনমুক্তি মোর্চার দাবি

গোর্খা জনমুক্তি মোর্চার দাবি

বিনয় তামাং বলেন, গোর্খা জনমুক্তি মোর্চা সমস্ত পার্বত্য বিধানসভা কেন্দ্রগুলিতে প্রার্থী দেবে, তৃণমূলের সমর্থনে তাদের প্রার্থীই জয়যুক্ত হবেন। ২০২১ সালের নির্বাচনে মোর্চা পাহাড়ের পাশাপাশি ডুয়ার্সে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। তামাং যোগ করেছেন, আমরা সমতলে টিএমসিকেই সমর্থন করব।

অভিনন্দন জানিয়ে চিঠি মমতাকে

অভিনন্দন জানিয়ে চিঠি মমতাকে

বিনয় বলেন, উপনির্বাচনে বিপুল জয়ের পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়ে চিঠি দিয়েছি। তিনি চিঠিতে লেখেন-এনআরসি এবং সিটিজেনশিপ সংশোধনী বিলের সঙ্গে বিজেপির অহংকারে পতন ঘটেছে উপনির্বাচনে।

নবান্নের শুভ সূচনা অধিষ্ঠাত্রী দেবী সর্ববমঙ্গলা মন্দির থেকে
এনআরসিতে উদ্বেগে রয়েছে গোর্খারা

এনআরসিতে উদ্বেগে রয়েছে গোর্খারা

তিনি বলেন, এনআরসি-তে গোর্খাদের সুরক্ষার কথা বলেছিলেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্ত। তিনি লোকসভা নির্বাচনের প্রচারে আশ্বাস দিয়েছিলেন এনআরসি গোর্খাদের উপর প্রভাব ফেলবে না। কিন্তু তার উল্টোটাই হয়েছে। উদ্বেগে রয়েছে গোর্খারা।

English summary
Gorkha Janmukti Morcha President Binay Tamang says the downfall of BJP has begun. TMC will form the government in West Bengal in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X