• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডায়েরির পাতায় রক্ত দিয়ে লেখা- 'আই লাভ ইউ', তরুণীর আত্মহত্যা মোবাইলে বন্দি

ডায়েরির পাতায় রক্ত দিয়ে লেখা- আই লাভ ইউ। লেখা প্রেমিকের নাম। হাতের শিরা কাটা, গলায় দড়ির ফাঁস দেওয়া তরুণীর দেহ ঝুলছে সিলিং থেকে। সেসব দৃশ্য মোবাইলের ক্যামেরাবন্দিও করে রেখেছে ওই ছাত্রী। চাঞ্চল্যকর ও মর্মান্তিক এ ঘটনা ঘটেছে বর্ধমানের মেমারির দেবপুরে।

রক্ত দিয়ে লেখা প্রেমিকের নাম, তরুণীর আত্মহত্যা

ডায়েরির পাতার বয়ানেই স্পষ্ট আত্মঘাতী হওয়ার কারণ। প্রেমিকের অন্যত্র বিয়ে হওয়াতেই চরম সিদ্ধান্ত নিল সে। ডায়েরির পাতায় সব লিখে, মোবাইল বন্ধ করে বেছে নিয়েছে নিশ্চিত মৃত্যুকে। পুলিশ জানিয়েছে মৃতের নাম কাবেরি লাহা (১৮)।

কাবেরি গন্তার বিএম হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী। মেমারির এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ২৪ নভেম্বর প্রেমিকের অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিল কাবেরি। তারপরই চরম সিদ্ধান্ত নিয়ে নিল সে। বেডরুম থেকে উদ্ধার হয় কাবেরির দেহ।

বিছানার উপর পড়েছিল ডায়েরি। সেই ডায়েরিতে রক্ত দিয়ে লেখা- আই লাভ ইউ, সুজয়। ডায়েরিতে কাবেরি সব কথা লিখে গিয়েছে। আত্মঘাতী হওয়ার আগের মূহূর্ত পর্যন্ত মোবাইলে গোটা দৃশ্যের ছবিও তুলে রেখেছে সে। তারপর গলায় ফাঁস দেওয়ার আগে সেই ভিডিও বন্ধ করে শেষ সিদ্ধান্ত চরিতার্থ করেছে।

English summary
Girl commits suicide to write the name of lover with blood. She also on the camera to capture the picture of suicidal attempt.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X