• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলিপুরদুয়ারে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ

  • |

আলিপুরদুয়ারের বারবিশাতে ৮ বছরের এক নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে গলাটিপে খুন করল এক যুবক। ওই যুবকেরই প্রতিবেশী ওই নাবালিকা। মঙ্গলবার স্ত্রী বাড়িতে না থাকায় ওই নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষন করে প্রতিবেশী শম্ভু রায় নামের এক যুবক।

আলিপুরদুয়ারে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ

তারপর তাকে গলা টিপে খুন করে রায়ডাক নদীর চর এলাকায় পুঁতে দেয়। এরপরই দেখা যায় ওই নাবালিকার জুতো ওই যুবকের বাড়ির সামনে পড়েছিল।ওই জুতো দেখেই সন্দেহ দানা বাঁধে পুলিশের।

ওই নাবালিকার বাবা মনোরঞ্জন বর্মন বারবিশা আউটপোস্টে অভিযোগ জানালে পুলিশ শম্ভুকে গ্রেফতার করে।পুলিশ রায়ডাক নদীর চর থেকে মাটি খুঁড়ে ওই নাবালিকার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠায়। বুধবার অভিযুক্ত শম্ভুকে আলিপুরদুয়ার আদালতে হাজির করে পুলিশ। উত্তরবঙ্গের আইজি আনন্দ কুমার ও পুলিশ সুপার অমিতাভ মাইতি জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতে তোলা হয়েছে।

অমিত শাহের সভা নিয়ে রাজ্য বিজেপির প্রস্তুতি বৈঠক

ধর্ষণ করে গলাটিপে ওই নাবালিকাকে খুন করা হয়েছে বলে অভিযুক্ত স্বীকার করেছে। এই ঘটনার নিন্দা করেছেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী ও আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস সরকার। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন রাজনৈতিক মহল থেকে শুরু করে সাধারণ মানুষেরা।

English summary
Girl allegedly raped and murdered in Alipurduar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X