• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাঙনের খেলা শুরু! জয় শ্রীরাম স্লোগান ঘাটালের তৃণমূল বিধায়কের, জল্পনা কি সত্যি হওয়ার পথে

একুশের ভোটের আগে কি ভাঙনের েখলা শুরু হয়ে গেল রাজ্যে। ঘাটালের তৃণমূল কংগ্রেস বিধায়ক শঙ্কর দলুই মুখে প্রকাশ্যে জয় শ্রীরাম স্লোগান ঘুম উড়িয়েছে শাসক দলের। রাখি পূর্ণিমায় ঘাটাতে মিছিল করে প্রকাশ্যেই জয় শ্রীরাম স্লোগান দিয়েছেন তিনি। তার পর থেকেই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা শুরু হয়েছে।

জয় শ্রীরাম স্লোগান তৃণমূল বিধায়কের

জয় শ্রীরাম স্লোগান তৃণমূল বিধায়কের

রাখি পূর্ণিমার দিন ঘাটালে মিছিল করেছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক শঙ্কর দলুই। তাঁর সঙ্গে যাঁরা মিছিল করেছিলেন তাঁদের সকলের হাতেই ছিল বিজেপির পতাকা। সেদিন মাঝ রাস্তায় দাঁড়িয়ে জয় শ্রীরাম স্লোগান গিয়েছেন শঙ্কর দলুই। তার পরেই চড়েছে জল্পনার পারদ।

ভাঙনের ইঙ্গিত

ভাঙনের ইঙ্গিত

এগিয়ে আসছে একুশের বিধানসভা ভোট। তার আগে যে দল বদলের রাজনীতি শুরু হবে তা বলাই বাহুল্য। লোকসভা ভোটের আগেও তৃণমূল কংগ্রেসের বেশ কিছু প্রথম সারির নেতা বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছিলেন। নেপথ্যে ছিলেন মুকুল রায়। বিধানসভা ভোটেরও আগেও যে সেই পথেই এগোবে বিজেপি তা আর বলার অপেক্ষা রাখে না। তাই ঘাটালের তৃণমূল বিধায়কের মুখে জয় শ্রীরার স্লোগান শোনার পর নতুন করে জল্পনা তৈরি হয়েছে।

তৃণমূলের সঙ্গে যোগাযোগ করছে বিজেপি নেতারা

তৃণমূলের সঙ্গে যোগাযোগ করছে বিজেপি নেতারা

এদিকে আবার খবর শোনা যাচ্ছে বিজেপির ৪ বিধায়ক এবং ২১ জন েনতা তৃণমূলের সঙ্গে যোগাযোগ করেছেন। যদিও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পুরোটাই উড়ে খবর বলে জানিয়েছেন। কিন্তু বিপ্লব মিত্রের ঘরওয়াপসিকেও নেক নজরে দেখছে না বিজেপি।

একুশের ভোটের তরজা শুরু

একুশের ভোটের তরজা শুরু

একুশের বিধানসভা ভোট যত এগিয়ে আসছে তত রাজনৈিতক উত্তাপ চড়তে শুরু করেছে রাজ্যে। সাংসগঠনিক স্তরে ব্যাপক রদবদল করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি প্রস্তুতি শুরু করলেও তেমন ঘর গুিছয়ে উঠতে পারেনি।

ফের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ

কাফিল খানের ন্যায়বিচার নিশ্চিত করুন! প্রধানমন্ত্রীর কাছে আর্জি অধীরের

English summary
Ghatal TMC MLA slogan Jai Shree Ram new speculation in Bengal political situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X