• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের গড়ে প্রার্থী দেবেন পিরজাদা সিদ্দিকি, বাম-কংগ্রেসকেও হুঁশিয়ারি একুশের ভোটে

অভিষেকের গড়ে প্রার্থী দেবেন পিরজাদা আব্বাস সিদ্দিকি। মঙ্গলবার ডায়মন্ড হারবারে ধর্মীয় সভা করতে গিয়ে তোপ দাগলেন তিনি। আব্বাস সম্প্রতি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট তৈরি করেছেন। সেই ফ্রন্টে সামিল হয়েছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসিও। আর বাম-কংগ্রেসের সঙ্গে জোট চেয়ে চিঠি দিয়েছেন আব্বাস সিদ্দিকি।

বাম-কংগ্রেসের সঙ্গে জোটের রাস্তা খোলা

বাম-কংগ্রেসের সঙ্গে জোটের রাস্তা খোলা

ডায়মন্ড হারবারে সভা করে আব্বাস সিদ্দিকি বাম-কংগ্রেসের সঙ্গে জোটের রাস্তা খোলা রাখেন। তিনি বলেন, আমরা ওই জোটে অংশীদার হতে উৎসুক। কংগ্রেসও সিদ্দিকির সঙ্গে জোট চেয়ে হাইকম্যান্ডকে চিঠি লিখেছিল। আর বামেদের চিঠি দিয়েছে আব্বাস সিদ্দিকি স্বয়ং। ফলে তাঁদের গাঁটছড়া সময়ের অপেক্ষা বলে মনে করছে রাজনৈতিক মহল।

বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে লড়াই বাম-কংগ্রেসেরও

বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে লড়াই বাম-কংগ্রেসেরও

আব্বাস সিদ্দিকি বলেন, আমাদের লড়াই বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে। বাম-কংগ্রেসের লড়াইও তাদের বিরুদ্ধে। তারপর কংগ্রেস ও বামেরা আগ্রহ দেখিয়েছে তাঁদের সঙ্গে জোটে। তাই এই জোটে তাঁরা আগ্রহী। তিনি বলেন, আমরা নির্দিষ্ট কিছু আসনের দাবি জানিয়েছিলাম চিঠিতে। তবে আমরা জানতে পেরেছি কোনওরকম আলোচনায় না বসেই বাম-কংগ্রেস ২৩০ আসনে সমঝোতা করে ফেলেছে।

দক্ষিণ ২৪ পরগনায় অন্তত ১০টি আসনে প্রার্থী

দক্ষিণ ২৪ পরগনায় অন্তত ১০টি আসনে প্রার্থী

আব্বাস বলেন, জোটে থাকি আর না থাকি প্রার্থী দেব ডায়মন্ড হারবারে। তাঁদের সঙ্গে জোট করলে আদতে লাভ হত বাম-কংগ্রেসের। জোট না হলে তিনি ৬০-৮০টি আসনে একাই লড়বেন। দক্ষিণ ২৪ পরগনায় অন্তত ১০টি আসনে তাঁরা প্রার্থী দেবেন বলে জানান ফুরফুরা শরিফের পিরজাদা আব্বাস সিদ্দিকি।

সাম্প্রদায়িক বলে চালানোর চেষ্টা সিদ্দিকিকে

সাম্প্রদায়িক বলে চালানোর চেষ্টা সিদ্দিকিকে

আব্বাস সিদ্দিকি অভিযোগ করেন, তিনি রাজনৈতিক দল ঘোষণার পর অনেক রটনা চলছে। তাঁকে সাম্প্রদায়িক বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। বলা হচ্ছে, তিনি নাকি বিজেপির সুবিধা করে দিতেই একুশের ভোট-ময়দানে নেমেছেন। তিনি সাফ জানান, কোনও দলকে সুবিধা করে দিতে তিনি নামেননি, কোনও সম্প্রদায়ের বিরুদ্ধেও তাঁর অভিযোগ নেই।

English summary
Furfura’s pirjada Abbas Siddiki says he will give candidate in Abhishek Banerjee’s hub in 2021 election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X