India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পশ্চিম মেদিনীপুরে, ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ৪ পুরোহিত

  • |
Google Oneindia Bengali News

ওডিশা রাজ্যে নিজেদের বাড়িতে ফেরার সময় পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার নেকুরসিনি এলাকায়, ষাট নম্বর জাতীয় সড়কে র ওপর, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চার জনের । চারজনই কলকাতায় মন্দিরের পুরোহিত । পুলিশ জানায় যে এই ঘটনাতে আহত হয়েছেন তিনজন । আহতদের প্রথমে বেলদা হাসপাতালে নিয়ে যাওয়া হয় । অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের নিয়ে আসা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ।

পশ্চিম মেদিনীপুরে, ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত ৪ পুরোহিত

জানা গিয়েছে যে মৃত ও আহতের বাড়ি ওডিশার জলেশ্বর এবং বালেশ্বর এলাকায় । তারা সকলেই কলকাতায় বিভিন্ন মন্দিরের পুরোহিত ।

জানা গিয়েছে যে এখন করোনা আতঙ্কের জেরে বন্ধ রাখা হয়েছে বিভিন্ন মন্দির। তার ওপর শুরু হয়েছে লক ডাউন। পশ্চিমবঙ্গের মতো লক ডাউন ঘোষণা করা হয়েছে ওডিশাতেও । এখন কোনও ট্রেন চলাচল করবে না বলে সিদ্ধান্ত নিয়েছে রেল দপ্তর। তাই এখন বাড়িতে ফিরে যাচ্ছিলেন পুজোর সঙ্গে জড়িত সাত জন । ট্রেন বাস না থাকায় এদিন একটি চার চাকা গাড়িতে করে বাড়িতে ফিরছিলেন তারা । নেকুরসিনি এলাকায় জাতীয় সড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে সকাল সাড়ে দশটা নাগাদ ।

পুলিশ জানায় জাতীয় সড়কের পাশে দাঁড়িয়েছিল একটি ট্রাক। এই চার চাকা গাড়ি ছিল দ্রুত গতিতে । সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই ট্রাকটিতে । পুলিশ জানায় গাড়ির চাকা ফেটে গিয়ে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই ট্রাকটিতে । গাড়িটি এত জোরে ছিল যে ধাক্কা মারার পরে সেটি উলটে ছিটকে পড়ে বেশ কিছু দূরে । গাড়িতে থাকা লোকজন ছিটকে পড়ে বাইরে । এলাকার লোকজন এসে উদ্ধার কাজে হাত লাগায়। পুলিশ এসে তাদের নিয়ে যায় বেলদা হাসপাতালে । সেখানে চারজনকে মৃত বলে ঘোষণা করা হয় । আর আহতদের পাঠানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ।

English summary
Four person died in a road accident in West Midnapur. All are coming from Odisha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X