• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার চারজন পরীক্ষা না করেই করোনা পজিটিভ, চাঞ্চল্যকর ঘটনা উত্তর দিনাজপুরে

পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলা চারজনের লোক করোনা পরীক্ষা না করেই কোভিড আক্রান্ত বলে চিহ্নিত করে দেওয়া হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের গোয়ালপোখর-২ ব্লকের অন্তর্গত বেলন গ্রামে। এবং তারপরও এই ঘটনাকে তুচ্ছ বলে বর্ণনা করা হয়েছে। এই ঘটনা স্বাস্থ্য আধিকারিকদের দিকে আঙুল তুলে দিয়েছে।

চারজন পরীক্ষা না করেই করোনা পজিটিভ, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

গত ১১ আগস্ট জেলা স্বাস্থ্য বিভাগ সংক্রমণ সনাক্তকরণের জন্য এলাকায় নমুনা পরীক্ষার আয়োজন করেছিল। সেই অনুযায়ী স্থানীয় গ্রাম পঞ্চায়েতের ৮0 জন ব্যক্তির একটি তালিকা প্রস্তুত করেছিল, যাদের নমুনা সংগ্রহ করা হয়। এই তালিকা থেকে মোট ৭৩ জন ব্যক্তির কাছ থেকে সোয়াব নেওয়া হয়েছিল।

১৪ আগস্ট পরীক্ষার রিপোর্ট জানানো হয়। পরীক্ষায় অংশ নেওয়া হয়নি এমন সাতজনের মধ্যে চারজনকে 'কোভিড পজিটিভ' বলে উল্লেখ করা হয়েছিল রিপোর্ট। চারজন ব্যক্তি কোনও পরীক্ষা করেননি, তবু তাঁদের কোভিড পজিটিভ দেখানো হয়েছে। এঁরা সকলেই চাপরের বাসিন্দা। আমরা তাদের অভিযোগ পেয়েছি। অভিযোগ পরীক্ষাগুলি সঠিকভাবে পরিচালিত হয়নি। সেখানে অনিয়ম হয়েছিল।

পরীক্ষা না করেই করোনা পজিটিভ হারুন রশিদ বলেন, তাঁর নাম পরীক্ষার জন্য তালিকায় ছিল, তবে সেদিন পরীক্ষা হয়নি। আমি দীর্ঘ লাইন দেখে পরীক্ষা না করেই চলে যাই। তবুও তারা একটি রিপোর্ট দিয়েছে যে, আমি কোভিড আক্রান্ত। এটি সর্বৈব মিথ্যা।

English summary
Four people from North Dinajpur have reportedly ‘tested’ Covid-19 positive without ever undergoing a Covid test.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X