• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ভাঙন ধরিয়ে গেরুয়া শিবিরে চার নেতা, লোকসভার আগে শক্তিবৃদ্ধি বিজেপির

বর্ধমানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন চার নেতা। শনিবার বর্ধমান জেলা পরিষদের দুই বিদায়ী সদস্য ও দুই তৃণমূল নেতা বিজেপির কলকাতা কার্যালয়ে এসে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন। তাঁদের হাতে পতাকা তুলে দেন রাজ্য পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা প্রমুখ।

তৃণমূলে ভাঙন ধরিয়ে গেরুয়া শিবিরে চার নেতা, লোকসভার আগে শক্তিবৃদ্ধি বিজেপির

বর্ধমান জেলা পরিষদের দুই বিদায়ী সদস্য গোলাম জার্জিস, রুবি ধীবর নাম লেখালেন বিজেপিতে। তাঁদের সঙ্গে বিজেপির পতাকা তুলে নেন আউশগ্রাম ২ ব্লকের তৃণমূলের তফশিলি জাতি-উপজাতি ও অনগ্রসর সেলের কার্যকরী সভাপতি অশোক মালাকার ও বড়শুল জুট মিলের তৃণমূল শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক শিবনাথ সিং।

গোলাম জার্জিস ছাত্র পরিষদ থেকে রাজনীতির শুরু করেন। তিনি যুব কংগ্রেস ও জাতীয় কংগ্রেসেরও গুরুত্বপূর্ণ পদে ছিলেন। তারপর তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। জেলা পরিষদ সদস্যও হন। কিন্তু কিছু অনৈতিক কাজের জন্য তাঁকে দল থেকে সরিয়ে দেয় তৃণমূল কংগ্রেস। বাকি তিনজনও তৃণমূলে কংগ্রেসে বর্তমান ব্রাত্য ছিলেন। গোলাম ও রুবী কেউই এবার জেলা পরিষদে টিকিট পাননি।

গোলাম জার্জিস দলের টিকিট না পেয়ে নির্দল হিসেবে দাঁড়িয়েছিলেন। পরে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেন। এরপর তাঁকে দলে ফিরিয়ে নেওয়া হবে এমন আশ্বাস পেয়েছিলেন বলে দাবি গোলাম জার্জিসের। কিন্তু তা না হওয়ায় বিজেপিতেই ভিড়লেন তিনি। বিজেপির সংখ্যালঘু সেলের হয়ে তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।

[আরও পড়ুন:জমি হাতিয়ে জালে তৃণমূল নেতা, মমতার নির্দেশে গ্রেফতারের পরও অগ্নিগর্ভ শিলিগুড়ি]

তৃণমূল কংগ্রেসের তরফে জেলা সভাপতি স্বপন দেবনাথ জানান, এই চারজন দল ছাড়ায় কোনও ক্ষতিই হবে না তৃণমূলের। কারণ ওরা তৃণমূলের ছিলেন না। অনেক আগেই তাদের সরিয়ে দেওয়া হয়েছিল দল থেকে। কোনও কূল-কিনারা না পেয়ে এখন বিজেপিতে ভিড়লেন।

English summary
Four leaders join in BJP leaving TMC before Loksabha Election. They join in BJP coming in Kolkata Office,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X