• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেডেল জেতার সঙ্গীর সাহায্যেই সাঙ্গ জীবন, হাওড়ায় মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী প্রাক্তন শুটার

মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হলেন এক প্রাক্তন শুটার। পরিবারের বক্তব্য , নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হন তিনি। নাম অমিত ধর, বয়স ৬৯। মধ্য হাওড়ার ব্যাটরা থানা এলাকার ঘটনা।

গত তিনবছর অসুস্থ ছিলেন তিনি

গত তিনবছর অসুস্থ ছিলেন তিনি

ব্যাটরা থানা এলাকার নটবর পাল রোডের বাসিন্দা ছিলেন অমিত ধর। তিনি রাজ্যস্তরের প্রাক্তন শুটার। রাইফেল ক্লাবের সদস্য ছিলেন। গত তিনবছর অসুস্থ ছিলেন তিনি। ঠিকমতো হাঁটতে পারতেন না। বেশিরভাগ কাজে পরিচারকদের সাহায্য নিতে হত। তাঁর স্ত্রীর কথায়, নিজের কাজ নিজে করতে পারতেন না বলে অনেকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।

 গুলির আওয়াজ শুনে স্থানীয়রা খবর দেন ব্যাটরা থানায়

গুলির আওয়াজ শুনে স্থানীয়রা খবর দেন ব্যাটরা থানায়

এরপরই আজ সকালে তাঁর ঘর থেকে হঠাৎ বিকট আওয়াজ শুনতে পায় পরিবারের লোকজন এবং স্থানীয়রা। গুলির আওয়াজ শুনে স্থানীয়রা খবর দেন ব্যাটরা থানায়। ঘর থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরে আত্মঘাতী হন প্রাক্তন রাইফেল শুটার। অমিতবাবুর রাইফেলটি বাজেয়াপ্ত করেছে। এই বিষয়ে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছেন ব্যাটরা থানার আধিকারিকরা।

মৃত্যু ঘিরে রহস্য

মৃত্যু ঘিরে রহস্য

তবে এই মৃত্যু ঘিরে সন্দেহ রয়েছে বিস্তর, নিজের স্বাভাবিক চলাফেরার ক্ষমতাই যার নেই সে কিভাবে রাইফেল নিয়ে ঘরের বাইরে বারান্দায় বেড়িয়ে এসে আত্মহত্যা করবেন। আত্মহত্যা করার দরকার হলে তো নিজের ঘরেই তা করতে পারতেন। এরকম বহু প্রশ্ন উঠে এসেছে তদন্তের শুরুতেই।

কোনও বিবাদের জের?

কোনও বিবাদের জের?

এদিকে এই ক্রীড়া ব্যক্তিত্বের মৃত্যুর জেরে জেলা ক্রীড়া মহলে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই জানিয়েছেন, কোনওদিনই রাজ্যস্তরে সম্মাণিত হননি এই ক্রীড়া ব্যক্তিত্ব। তাছাড়া ব্যবসায় ভাগ বাঁটোয়ারা নিয়ে তাঁর পরিবারের বেশ কয়েক বছর ধরেই বিবাদ চলছে বলে জানা গিয়েছে।

করোনা পরীক্ষার নিরিখে বড় রাজ্যগুলির মধ্যে একেবারে তলানিতে বাংলা, পিছিয়ে বিহারের চেয়েও

English summary
Former shooter takes own life by shooting at head due to depression in Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X