• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গরম তেলের কড়াই ছেড়ে জ্বলন্ত উনুনে ঝাঁপ দেবেন না! বিজেপি থেকে সাবধান করলেন মানিক

তৃণমূলের বিকল্প হতে পারে না বিজেপি। কারণ তৃণমূল গরম তেলের কড়াই হলে, বিজেপি জ্বলন্ত উনুন। তাই ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বাংলায় এসে বার্তা দিলেন ভুলেও তৃণমূলের বিকল্প ভেবে বিজেপিকে রাজ্যে আনবেন না। ত্রিপুরা ভুগছে, বাংলাকে জ্বলন্ত উনুনের নিক্ষেপ করবেন না। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে সিপিএমের সমাবেশে গর্জে উঠেন মানিক সরকার।

বিজেপি যে কতটা ভয়ঙ্কর তা ব্যাখ্যা

বিজেপি যে কতটা ভয়ঙ্কর তা ব্যাখ্যা

বিগত লোকসভায় বাংলার বুকে তৃণমূলের প্রধান চ্যালেঞ্জার হিসেবে উঠে এসেছে বিজেপি। সিপিএমের ভোট ব্যাঙ্কের একটা বৃহৎ অংশ আক্ষরিক অর্থেই বিজেপির দিকে চলে গিয়েছে। এই অবস্থায় বাংলা সিপিএমে ফের প্রাসঙ্গিকতা ফেরানোর বার্তা দেওয়ার পাশাপাশি বিজেপি যে কতটা ভয়ঙ্কর তা ব্যাখ্যা করলেন মানিক সরকার।

তৃণমূল গরম তেলের কড়াই হলে, বিজেপি জ্বলন্ত উনুন

তৃণমূল গরম তেলের কড়াই হলে, বিজেপি জ্বলন্ত উনুন

তাঁর কথায়, তৃণমূল কংগ্রেসও ভয়ঙ্কর। কিন্তু বিজেপি তার থেকেও। তিনি তুলনা করেন, তৃণমূল গরম তেলের কড়াই হলে, বিজেপি জ্বলন্ত উনুন। তাই নিজেদের ভোট বিজেপিতে দেওয়ার আগে একবার ভাবুন। তৃণমূল বারবার দাবি করে এসেছে সিপিএমের ভোট ব্যাঙ্ক বিজেপিতে চলে গিয়েছে। বিজেপিকে গেরুয়া কমরেড বলতেও দ্বিধা করেননি তিনি। এদিন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী নিজেই শঙ্কা প্রকাশ করলেন তা নিয়ে।

বিজেপি বিকল্প হতে পারে না

বিজেপি বিকল্প হতে পারে না

তিনি বলেন, মানুষকে ভুল বুঝিয়ে ত্রিপুরা ক্ষমতায় এসেছে বিজেপি। এখন ত্রিপুরাবাসী বুঝছেন, কী ভুল তাঁরা করেছেন। বিজেপি যে বিকল্প হতে পারে না, তা রন্ধ্রে রন্ধ্রে টের পাচ্ছেন তাঁরা। দয়া করে বাংলাতেও সেই পরিস্থিতি তৈরি করবেন না । তিনি বলেন, তৃণমূলের বিকল্প হতে পারে একমাত্র বামেরাই। বামফ্রন্টকে শক্তিশালী করুন। তাহলেই রাজ্য রক্ষা পাবে।

খাল কেটে কুমির আনবেন না

খাল কেটে কুমির আনবেন না

মানিক বলেন, এ রাজ্যে গণতন্ত্র প্রশ্নের মুখে। শাসক দলের নেতারা নানা দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন। তাই তণমূলকে হটাতে হবে। তবে তা করতে গিয়ে কোনওভাবেই পুরনো ভুল করে বসবেন না। বিজেপিকে বিশ্বাস করবেন না। খাল কেটে কুমির আনবেন না। গরম তেলের কড়াই থেকে বাঁচতে জ্বলন্ত উনুনে ঝাঁপ দেবেন না।

English summary
Former CM of Tripura Manik Sarkar bewares from BJP in Bengal. He says BJP is more dangerous from TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X