• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুদ্ধদেব ভট্টাচার্য নিজেই জানালেন ‘ভালো আছি’, উদ্বিগ্ন সিপিএম নেতৃত্বের সায় পর্যবেক্ষণে

অত্যন্ত উদ্বেগজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। পাঁচ সদস্যের বোর্ড গড়ে চিকিৎসা শুরুর পর মেডিকেল বুলেটিনে জানানো হয়েছে, তিনি আগের তুলনায় অনেক ভালো আছেন। নিজে উঠে দাঁড়িয়েই বুদ্ধদেব ভট্টাচার্য বলেন, তিনি ভালো আছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে গিয়ে তদারকি করেন চিকিৎসায়। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে যান সস্ত্রীক রাজ্যপাল জয়দীপ ধনকড়।

Former Chief Minister of Bengal Buddhadev Bhattachariya is better in care. He is admitted being seriously ill in Hospital of Kolkata

শুক্রবার কলকাতার নামী এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বুদ্ধদেব ভট্টাচার্যকে। তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। তার উপর অনিয়মিতভাবে রক্তচাপ ওঠানামা করছিল। সঙ্গে সঙ্গে তাঁকে আইসিসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা বোর্ড গঠন করে চিকিৎসা শুরু করেন। সিপিএম নেতৃত্বের সবাই সঙ্গে সঙ্গে হাসপাতালে চলে যান। হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বুদ্ধদেব ভট্টাচার্যকে আংশিক ভেন্টিলেশনে রেখে অক্সিজেন বাড়ানোর চেষ্টা চালান চিকিৎসকরা। তিনি খানিকবাদেই চিকিৎসায় ভালো সাড়া দেন। ১০টি শারীরিক পরীক্ষার করতে দেওয়া হয় তাঁর। মহম্মদ সেলিম জানান, চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি। তিনি নিজেই জানান তাঁর ভালো থাকার কথা। তিনি হাসপাতালে থাকতে চাইছিলেন না।

সিপিএম নেতৃত্ব স্থির করে পর্যবেক্ষণে রেখে আগামীকাল তাঁকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাওয়া হবে। মুখ্যমন্ত্রী জানান, বুদ্ধদেববাবু চিকিৎসায় সাড়া দিয়েছেন। আমরা চাই তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ। বাড়িতে শয্যাশায়ী অবস্থায় ছিলেন তিনি। সপ্তাহ খানেক আগে তাঁকে বাড়িতে গিয়ে দেখে আসেন রাজ্যপাল জয়দীপ ধনকড়।

English summary
Former Chief Minister of Bengal Buddhadev Bhattachariya is better in care. He is admitted being seriously ill in Hospital of Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X