• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে প্রাক্তন ফুটবলার মেহতাব, গেরুয়া জার্সিতে নতুন ইনিংস শুরু দিলীপের হাত ধরে

বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যখন একুশে জুলাইয়ের ভার্চুয়াল সমাবেশ থেকে বিজেপিকে নিশানা করছেন, তখন নীরবে বিজেপি শক্তি বাড়িয়ে নিল বাংলায়। গেরুয়া শিবিরে নাম লেখালেন কলকাতা ফুটবল ময়দানের পরিচিত মুখ মেহতাব হোসেন। তিনি রাজনীতিতে যোগ দিয়ে বিজেপিকে ধর্মনিরপেক্ষ আখ্যা দিলেন।

বিজেপিতে যোগ মেহতাবের

বিজেপিতে যোগ মেহতাবের

কলকাতা ময়দানের প্রাক্তন সঙ্গী বিজেপির টিকিটে নির্বাচনে লড়াই করা ষষ্ঠী দুলের সঙ্গে বিজেপি অফিসে যান মেহতাব। সেখানে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর হাতে পতাকা তুলে দেন। এরপর বিজেপির পতাকা হাতে নিয়েই মেহতাব বলেন, সাধারণ মানুষের জন্য কাজ করতেই রাজনীতিতে যোগ দিলাম।

বিজেপি ধর্মের নামে রাজনীতি করে না

বিজেপি ধর্মের নামে রাজনীতি করে না

মেহতাব মনে করেন, সাধারণ মানুষের জন্য কাজ করতে গেলে রাজনীতিতে আসা জরুরি। সেই কারণেই রাজনীতিতে আসা আমার। বিজেপি যোগ দিয়ে তাঁর স্পষ্ট বার্তা, বিজেপি যে ধর্ম নিয়ে রাজনীতি করে সেটা তাঁর মনে হয়নি। বরং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর ভালোই লেগেছে।

বিজেপি একটি ধর্মনিরপেক্ষ দল

বিজেপি একটি ধর্মনিরপেক্ষ দল

মেহতাব বলেন, বিজেপি যদি ধর্ম নিয়ে রাজনীতি করল, তবে কখনই তাঁরা তাঁকে স্বাগত জানাত না। আমি মনে করি বিজেপি একটি ধর্মনিরপেক্ষ দল। তাই দলে যোগ দিয়ে ভালোই লাগছে। এখন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর আমার নিজস্ব এলাকা থেকে আমি সাধারণ মানুষের জন্য কাজ করব।

গেরুয়া জার্সিতে হাতেখড়ি মেহতাবের

গেরুয়া জার্সিতে হাতেখড়ি মেহতাবের

মেহতাব বলেন, এতদিন ফুটবল পায়ে বিরোধীকে হারানোই ছিল আমার মূল লক্ষ্য। বহু ডার্বিতে তিনি মোহনবাগান ও ইস্টবেঙ্গলের হয়ে জয়লাভ করেছেন। এবার রাজনীতিক ময়দানে তাঁর হাতেখড়ি হল গেরুয়া জার্সিতে। তাঁর লড়াই এখন তৃণমূলের তেরঙ্গার সঙ্গে।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

ফের রাজ্যে জুড়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা, নির্দেশিকায় কী জানাল নবান্ন, কীসে ছাড় জেনে নিন

English summary
Footballer Mehtab Hossain join in BJP by Dilip Ghosh on Mamata’s 21 July. Mehtab says BJP is secular party,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X