• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের অধিকারে রাজনীতি করেন! দলে 'গুরুত্ব হ্রাস' নিয়ে বার্তা শুভেন্দু অনুগামীদের

  • |

তৃণমূলের নতুন কমিটি গঠনের কথা ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। বেশ কয়েকজন জেলা সভাপতিকে সরিয়ে নতুন সভাপতি করা হয়েছে। যদিও সেই নতুন কমিটি নিয়ে ক্ষোভ সামনে এসে পড়েছে। সব থেকে বেশি ক্ষোভ লক্ষ্য করা গিয়েছে শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুর থেকে।

জঙ্গলমহলে ফের ধ্বস গেরুয়া শিবিরের! পশ্চিম মেদিনীপুরে বিজেপি ভেঙে তৃণমূলে যোগদান

শুভেন্দু অধিকারীর গুরুত্ব 'হ্রাস'

শুভেন্দু অধিকারীর গুরুত্ব 'হ্রাস'

অনুগামীদের অভিযোগ শুভেন্দু অধিকারীর গুরুত্ব হ্রাস করা হয়েছে। আরও অভিযোগ গুরুত্ব হ্রাস করতে পর্যবেক্ষক পদটিই তুলে দেওয়া হয়েছে। পাঁচ জেলার দায়িত্ব ছিল তাঁর হাতে। মালদহ, মুর্শিদাবাদ, পূর্ব মেদিনীপুরের পর্যবেক্ষক ছিলেন তিনি। এছাড়াও তাঁর হাতে ছিল নিজের জেলা পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর।

অন্যতম সফল পর্যবেক্ষক

অন্যতম সফল পর্যবেক্ষক

২০১৯-এর লোকসভা নির্বাচনে দেখা গিয়েছে, অন্যতম সফল পর্যবেক্ষক তিনি। কলকাতা থেকে উত্তরবঙ্গের একাধিক জেলার পর্যবেক্ষকের দায়িত্বে থাকা নেতারা দলকে যেখানে আসন দিতে পারেননি, সেখানে শুভেন্দু অধিকারী অধীর চৌধুরীর জেলা মুর্শিদাবাদ থেকে মুর্শিদাবাদ ও জঙ্গিপুর আসন দুটি দলের হাতে তুলে গিতে পেরেছিলেন।

অনুগামীদের আশার কিছুই পূরণ হয়নি

অনুগামীদের আশার কিছুই পূরণ হয়নি

শুভেন্দু অধিকারীর অনুগামীদের আশা ছিল তাঁকে রাজ্য সভাপতি করা হবে। কিন্তু তার কাছাকাছিও হয়নি। পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিমদের সঙ্গে তাঁকে দেওয়া হয়েছে সাধারণ সম্পাদকের পদ। অন্যদিকে মুখ্যমন্ত্রীর অবস্থান বুঝতেও অসুবিধা হয়নি তাঁদের।

আবেগ সামলানোর পরামর্শ

আবেগ সামলানোর পরামর্শ

কারও দয়ায় নয়, নিজের অধিকারে শুভেন্দু অধিকারী রাজনীতি করেন। মন্তব্য তাঁর অনুগামীদের। তবে শুভেন্দু অধিকারীর অনুগামীদের মধ্যে যাঁরা সোশ্যাল মিডিয়ায় কিছু মন্তব্য করেছেন, তাঁদের আবেগ সামলানোর পরামর্শ দিয়েছেন অনুগামীদেরই অপর অংশ। তারা বলছেন, তাদের আবেগ যেন জননেতাকে কালিমালিপ্ত না করে।

English summary
Followers of cannot accept the diminishing importance of Shuvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X