• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরবঙ্গে কুয়াশার দাপটে জাঁকিয়ে শীত

  • |

আজ সকাল থেকে ঢাকা ছিল কুয়াশায় আচ্ছন্ন কৃষাগঞ্জ এলাকা। কৃষাগঞ্জ স্টেশনে কুয়াশায় মুখে ঢাকা সাধারণ মানুষের এছাড়া দেখা মেলেনি কোনো যাত্রী থেকে শুরু করে ব্যবসায়ীদের।এই বছরে সব থেকে বেশি কুয়াশায় আচ্ছন্ন হয়ে গোটা উত্তরবঙ্গ জুড়ে।

উত্তরবঙ্গে কুয়াশার দাপটে জাঁকিয়ে শীত

কনকনে শীতের মধ্যে ব্যস্ততম মানুষদের কিছুটা হলেও অসুবিধার সম্মুখীন হয়েছে। স্থানীয় ঘোরার গাড়ির চালক জানান আগের তুলনায় এখন ভাড়া অনেক কম পাই কেননা এই শীতের মরশুমে গ্রামের লোকেরা সকালে চাকুলিয়া গ্রামে যেতে চায়না। কৃষাণগঞ্জ থেকে সাধারণ মানুষেরা চাষ আবাদ এবং কেনাবেচা করার জন্য বহু লোক যাতায়াত করে থাকে। তাপমাত্রা কম হওয়ার ফলে অনেকটাই আনন্দ উপভোগ করেছেন অধিকাংশই মানুষ।

চাষীরা জানান এই শীতের মধ্য কিছু কিছু ফসলের ক্ষতি হয় এছাড়াও পোকামাকড়ও বেড়ে যায় এরফলে চাষের জমিতে তেল দিয়ে স্প্রে করার প্রয়োজন বেড়ে যায়। ঘন কুয়াশার ফলে অন্যান্য দিনের তুলনায় দূরপাল্লার ট্রেন স্বাভাবিক থাকলেও কিছুটা সময়ে দেরিতে চলছে। আজ সকালে দোকানপাট বন্ধ ছিল এরপরই বেলা বাড়ার সাথে সাথে জনজীবন স্বাভাবিক হতে থাকে। কলকাতা থেকে আসা যাত্রীরা জানান আমরা আজ সকাল থেকে খুবই আনন্দ উপভোগ করছি। এই শীতের সকাল আর বেশিদিন উপভোগ করতে পারবো না ।

English summary
Fog disrupts train service in North Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X