• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বজ্রপাত কেড়ে নিল ৫ প্রাণ, ঝাড়গ্রামে আকাশ কালো করে বৃষ্টির সঙ্গে ঘনিলে এল বিপদ

আকাশ কালো করে বৃষ্টি নামার সঙ্গে সঙ্গেই পর পর বজ্রপাতে কাড়ল প্রাণ। বাংলার বুকে ফের বাজের দাপটে পাঁচজনের মৃত্যু হল। আহত হলেন ২২ জন। সোমবার দুপুরেো মর্মান্তিক এই ঘটনা ঘটল ঝাড়গ্রামের সাঁকরাইলে। সাঁকরাইলের ধানঘরি এলাকায় মাঠে ধান কাটার সময়ই আচমকা এই বজ্রপাতের জেরে হতাহত হলেন প্রায় ২৭ জন।

বজ্রপাত কেড়ে নিল ৫ প্রাণ, বৃষ্টির সঙ্গে ঘনিলে এল বিপদ

সোমবার দুপুরে আকাশ কালো সরে মেঘ জমে ওঠার পরই বৃষ্টি নেমেছিল। তার সঙ্গেই শুরু হয়েছিল মুহুর্মুহু বজ্রপাত। সাঁকরাইলে তখন মাঠে দান কাটছিলেন ৬ জন। তাঁদের মধ্যে দুজনের মৃত্যু হয়। বাকিরা জখম হন। ভাঙাগড় হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে।

জামবনীর পরিহাটিতে নেপাল মুর্মু নামে একজনের মৃত্যু হয়। জখম হন দু-জন। এই এলাকার পাশে যাত্রী প্রতীক্ষালয়ে দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন। তাঁদের মধ্যে শেখ মুক্তার নামে একজনের মৃত্যু হয়। জখম হন দুই শিশু-সহ ৬ জন। তাঁরা সবাই ঝাড়গ্রাম জেলা হাসপাতালে ভর্তি।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

এছাড়া গোপীবল্লভপুরে বাজ পড়ে মৃত্যু হয়েছে একজনের। মৃতের নাম ক্ষুদিল মহাপাত্র। রবিবারও বজ্রপাতে প্রাণ কেড়েছিল দুজনের। ১০দিন আগে উত্তর দিনাজপুরে প্রাণ যায় তিনজনের। রায়গঞ্জে জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের কোকরাটুলির নুনিয়া গ্রামে মোট ৩৫ মিলে কাজ করছিল, তখনই ঘটে দুর্ঘটনা।

English summary
Five persons are died due to thunderstorm in Jhargram of West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X