• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহভঙ্গ বিজেপিতে! ৫ তৃণমূল সদস্যের ঘর ওয়াপসি, চারদিনেই পালাবদল অনুব্রত-গড়ে

লোকসভা ভোটের ফলাফল প্রকাশের পর থেকে যে ভাঙন রেখা দেখা গিয়েছিল শাসক তৃণমূলে, তা কিঞ্চিৎ হলেও সীমিত হয়েছে বর্তমানে। উল্টে বিজেপির ডেরা থেকে 'ঘর ওয়াপসি' হচ্ছে। তৃণমূলের হাতছাড়া হওয়া পঞ্চায়েত ফের ফিরছে। হালিশহর, কাঁচড়পাড়া পুরসভার পর বীরভূমের সিউড়ির কোমা গ্রাম পঞ্চায়েতের ক্ষমতা বিজেপিকে হটিয়ে ফের ফিরল তৃণমূলের হাতে।

চারদিন আগে বিজেপির হাতে পঞ্চায়েত

চারদিন আগে বিজেপির হাতে পঞ্চায়েত

ভোটের পর বিজেপিতে যোগদানের হিড়িকে চারদিন আগে বিজেপির হাতে এসেছিল এই পঞ্চায়েত। শুক্রবার সিউড়ি কোমা পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান-সহ ৫ সদস্য ফের তৃণমূলে ফেরেন বিজেপি ছেড়ে। তার ফলে তৃণমূল ফের স্বমহিমায় ফিরল এই পঞ্চায়েতে।

পাঁচ গ্রাম পঞ্চায়েত সদস্য ফের তৃণমূলে

পাঁচ গ্রাম পঞ্চায়েত সদস্য ফের তৃণমূলে

মাত্র চারদিন আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন পাঁচ গ্রাম পঞ্চায়েত সদস্য। তাঁদের মধ্যে ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানও। বিজেপির বীরভূম জেলা সভাপতি শ্যামাপ্রসাদ মণ্ডল তাঁদের হাতে পতাকা তুলে দেন। একইসঙ্গে কোমা পঞ্চায়েত তৃণমূলের হাতছাড়া হয়ে যায়। কার্যত বিজেপির ঝুলিতে আসে পঞ্চায়েতে ক্ষমতা।

উলট পুরান হল এই পঞ্চায়েতে

উলট পুরান হল এই পঞ্চায়েতে

কিন্তু চার দিন কাটতে না কাটতেই ফের উলট পুরান হল এই পঞ্চায়েতে। যাঁরা বিজেপিতে গিয়েছিলেন, তাঁরা সদলবলে বিজেপি ছেড়ে তৃণমূল ফিরে এলেন। আর এরফলে ফের কোমা পঞ্চায়েতের দখল নিল তৃণমূল। তৃণমূলের দাবি, তাদের প্রলোভন দেখিয়ে বিজেপিতে যোগদান করানো হয়েছিল। মোহভঙ্গ হতেই তারা ফিরে এসেছেন তৃণমূলে।

English summary
Five panchayat members leave bjp and join again in TMC within four days. TMC rescues their gram panchayat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X