• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিম মেদিনীপুরের ডেবরায় যুবতীর গণধর্ষণ,অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার

  • |

পশ্চিম মেদিনীপুরের ডেবরায় একাদশ শ্রেণীর এক ছাত্রীকে মদ‍্যপ অবস্থায় পাঁচজন যুবক ‌ধর্ষণ ও পাশবিকভাবে অত‍্যাচার চালায়। রবিবারের এই ঘটনাতে ইতিমধ্যেই পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

পশ্চিম মেদিনীপুরের ডেবরায় যুবতীর গণধর্ষণ,অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার

এই গনধর্ষনের ঘটনার প্রতিবাদে ছাত্র সংগঠন AIDSO এর উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে , মঙ্গলবার, বিভিন্ন এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। মেদিনীপুর,বেলদা ছাড়াও একাধিক জায়গায় বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মেদিনীপুর শহরে রবীন্দ্র মূর্তির পাদদেশ থেকে একটি মিছিল ডি.এম গেটে এসে বিক্ষোভ প্রদর্শন করে। দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি, মদের নিষিদ্ধকরন, সিলেবাসে বড় মানুষের জীবনী চর্চার দাবি তোলা হয় সংগঠনের পক্ষ থেকে।

এই কর্মসূচিতে নেতৃত্ব দেন সংগঠনের জেলা সভাপতি বিশ্বরঞ্জন গিরি। ছিলেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য সুজিত জানা, তাপস জানা ও টুম্পা গোস্বামী। তিনি বলেন"আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, সরকার মদের ঢালাও লাইসেন্স বন্ধ না করলে এবং সমাজ মননে সুস্থ সংস্কৃতির বাতাবরণ তৈরি না করলে এই সমস্যা সমাধান সম্ভব নয়"। তিনি আরো বলেন "পুঁজিবাদ অর্থনৈতিক দিক থেকে যত বেশি সংকটের মুখে পড়বে সে সমাজ মননেও সংস্কৃতির সংকট তৈরি করবে যার ফলস্বরুপ দেশজুড়ে নারী নির্যাতন বাড়বে"।

English summary
five accused in assault of girl arrested in midnapore's debra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X