• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির মঞ্চ থেকে 'হুমকি', দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর বিধাননগরে

Google Oneindia Bengali News

দিলীপ ঘোষের (dilip ghosh) বিরুদ্ধে আরও এক এফআইআর (fir)। এবারকার এফআইআর দায়ের করলেন বিধাননগর পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায় (banibrata banerjee)। বিধাননগর দক্ষিণ থানায় বিজেপির (bjp) রাজ্য সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

সভা থেকে নেতা-কর্মী-পুলিশকে নিশানা

সভা থেকে নেতা-কর্মী-পুলিশকে নিশানা

তৃণমূল নেতা বাণীব্রত বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, বিভিন্ন সময়ে বিভিন্ন সভা সমিতি থেকে দিলীপ ঘোষ বিশেষ একটি রাজনৈতিক দলের নেতা-কর্মীদের নিশানা করেছেন। এছাড়াও তিনি পুলিশকর্মী এবং সরকারি কর্মীদেরও নিশানা করেছেন।

একাধিক অভিযোগ

একাধিক অভিযোগ

তৃণমূলের ওই নেতার অভিযোগ, দিলীপ ঘোষ বেহালার এক কো-অর্ডিনেটরকে মেরে পোশাক খুলে রাস্তায় ঘোরানোর হুমকি দিয়েছিলেন। পাশাপাশি উত্তর ২৪ পরগনায় একটি সভায় গিয়ে তৃণমূল কর্মীদের শাসিয়ে বলেছিলেন, মেরে মাটির ৬ ফুট নিচে দেহ পুঁতে দেওয়া হবে।

মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেছিলেন

মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেছিলেন

ওই নেতা অভিযোগ করেছেন, দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়কেও কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন। প্রসঙ্গত মুখ্যমন্ত্রীর পায়ে আঘাতের পরে দিলীপ ঘোষ বলেছিলেন, যেভাবে তৃণমূল সুপ্রিমো এক পা দেখিয়ে প্রচার করছেন, তা শোভনীয় নয়। তিনি এর থেকে বারমুডা পরে সভা করতে আসতে পারেন। মুখ্যমন্ত্রী হুইল চেয়ার বসে একের পর এক সভা করে গিয়েছেন। আর তিনি হুইল চেয়ারে বসে একটি পা সামনের ছোট টুলে রাখতেন।

বিষয়টি নিয়ে আগেই পুরুলিয়ায় মামলা

বিষয়টি নিয়ে আগেই পুরুলিয়ায় মামলা

দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে এমাসের শুরুতেই পুরুলিয়ার বোরো থানায় মামলা দায়ের করা হয়েছিল। পুরুলিয়ার মানবাজার ২ ব্লকের তৃণমূল সভাপতি সুজিত কুমার মাহাত এই মামলা দায়ের করেছিলেন। দিলীপ ঘোষের সেই মন্তব্যের ভিডিও-ও প্রমাণ হিসেবে পেশ করা হয়েছিল। ওই তৃণমূল নেতা আরও দাবি করেছিলেন, কদর্যভাষায় আক্রমণ জঙ্গলমহলের মানুষ মেনে নিতে পারেননি। তাই তাঁরা বিজেপির থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

আমাকে অপমানের চেষ্টা, ভাবমূর্তি নষ্ট করতে টুইট, প্রধানমন্ত্রী মোদীর বৈঠক নিয়ে বিস্ফোরক মমতাআমাকে অপমানের চেষ্টা, ভাবমূর্তি নষ্ট করতে টুইট, প্রধানমন্ত্রী মোদীর বৈঠক নিয়ে বিস্ফোরক মমতা

English summary
First Investigation report against BJP's Dilip Ghosh in Bidhannagar by Co ordinator Banibrata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X