• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুরে পার্কের ভেতরে চলল গুলি, ভাঙচুর রেস্টুরেন্ট

  • |

দুর্গাপুর শহরে একটি পার্কের মধ্যে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ । ভাঙচুর করা হয় ওই পার্কের মধ্যে অবস্থিত একটি রেস্টুরেন্টে । এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে । এদিকে ওই ঘটনায় লেগেছে রাজনীতির রং । যিনি এই রেস্টুরেন্ট চালান তিনি এবং যাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালানো হয় সেই ব্যক্তি এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত । আর গুলি চালানো ও সেখানে ভাঙচুর করার ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ।

দুর্গাপুরে পার্কের ভেতরে চলল গুলি

পুলিশ জানায় যে শনিবার এই ঘটনা ঘটে দুর্গাপুর শহরে মোহন কুমারমঙ্গলম পার্কে । সেখানে থেকে উদ্ধার করা হয়েছে গুলির খোল । পুরো ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ । জানা গিয়েছে যে এই পার্ক ও পার্কের মধ্যে যে রেস্টুরেন্ট আছে তা লিজে নিয়েছেন দেবাশিস রায় । রবিবার এখানে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । সেখানে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু নেতা ও মন্ত্রীদের হাজির থাকার কথা আছে । শনিবার ওই অনুষ্ঠানের প্যান্ডেল করার জন্য ডেকোরেটরের লোকজন গেলে তাদের বাধা দেন দেবাশিস । পরে সেখানে বেশ কিছু লোকজন নিয়ে যান এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা তথা কাউন্সিলর রাজীব ঘোষ । দেবাশিসের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। এই সময় সেখানে হাজির ছিলেন দেবাশিসের সঙ্গী অতুল বাগদি । দেবাশিসের মতো অতুলও বিজেপি কর্মী হিসেবে পরিচিত । এই বচসার সময় রাজীব ও তার সঙ্গে থাকা লোকজন তিন রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ । প্রাণ বাঁচাতে অতুল বাগদি রেস্টুরেন্টে গিয়ে ঢুকলে সেখানে তাকে তাড়া করে ঢুকে ভাঙচুর করা হয় বলেও অভিযোগ ।

দেবাশিস রায় বলেন, যেহেতু আমি বিজেপির সমর্থক তাই পরিকল্পনা করে এখানে এই ভাবে গুলি চালানো ও ভাঙচুর করা হয়েছে । এখানে আমার কোন অনুমতি না নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয় । আমি আপত্তি জানিয়ে বলেছি যে এখানে ছোট জায়গা । এখানে নেতা মন্ত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠান করা সম্ভব নয় । তার জন্য এই হামলা করা হয়েছে । যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন রাজীব । তার দাবি, দেবাশিস ওই পার্কের রেস্টুরেন্টের লিজ নেওয়ার পর থেকে সেখানে নানা ধরনের অসামাজিক কাজ চলছে । এই দিন মানুষ তার প্রতিবাদ জানিয়েছে।

English summary
firing in Durgapur park
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X