• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিংসা নয় দু-একটি বিচ্ছিন্ন ঘটনা! ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল, নিশানা ফিরহাদের

Google Oneindia Bengali News

রাজ্যে ভোট পরবর্তী হিংসার বিষয়টি খতিয়ে দেখতে কেন্দ্রীয় দল (central team) পাঠানোর কড়া সমালোচনা করলেন ফিরহাদ হাকিম (firhad hakim)। তিনি দাবি করেছে ভোট পরবর্তী হিংসায় তৃণমূলের কর্মীদেরও প্রাণ গিয়েছে। কিন্তু বিজেপির তরফে এমনভাবে প্রচার করা হচ্ছে যাতে তারা দেখাতে চাইছে তাদের কর্মীদের ওপরে একতরফা হামলা হচ্ছে।

ভোট পরবর্তী হিংসা নিয়ে পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দল, রাজনীতির অভিযোগ ফিরহাদের

 একুশের ভোটে শূন্য বামেরা, জনতার রায়ে শিলিগুড়ি হাতছাড়া, বড় সিদ্ধান্ত নিলেন অশোক ভট্টাচার্য একুশের ভোটে শূন্য বামেরা, জনতার রায়ে শিলিগুড়ি হাতছাড়া, বড় সিদ্ধান্ত নিলেন অশোক ভট্টাচার্য

ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল

ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল

বিজেপি নেতারা তাদের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্রীয় দল পাঠাচ্ছে। এদিন রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনা পর্যবেক্ষণে আসা কেন্দ্রীয় দল প্রসঙ্গে এমনটাই মন্তব্য করলেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব অপদার্থ। তারা রাজ্য থেকে ব্যর্থ হয়ে ফিরে গিয়েছেন। সেই ব্যর্থতা ঢাকতেই বাংলার হিংসার ঘটনাকে সামনে আনা হচ্ছে। বাংলার মানুষ যে বিজেপিকে প্রত্যাখ্যান করেছে তা বিজেপি প্রকাশ্যে বলতে পারবে না, তাই এসব করছে গেরুয়া শিবির। তারা শূন্য হয়ে ফিরেছে, তাই দেখাতে চাইছে বিরাট কিছু ঘটেছে। কটাক্ষ করে তিনি বলেছেন, নাচ না জানলে উঠোন ব্যঁকা।

হামলা হচ্ছে তৃণমূলের ওপরেও

হামলা হচ্ছে তৃণমূলের ওপরেও

ফিরহাদ হাকিম বলেন, রাজ্যে হিংসায় একজনও মরুক তা তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায় চান না। কিন্তু বদলার মনোভাব নিয়ে এসব করছে বিজেপি। বিভিন্ন জায়গায় তৃণমূলের ওপরেও হামলা হচ্ছে। কিন্তু দেখানো হচ্ছে একতরফা বিজেপির ওপরে হামলা হচ্ছে। তিনি বলেছেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনাকে সন্ত্রাস বলে চালিয়ে দেবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরে ২৪ ঘন্টাও হয়নি, তার মধ্যে এই টিম পাঠানো নিয়ে কড়া সমালোচনা করেন তিনি।

মুখ্যমন্ত্রী কঠোর হতে বলেছেন

মুখ্যমন্ত্রী কঠোর হতে বলেছেন

ফিরহাদ হাকিম অভিযোগ করেছেন, স্বরাষ্ট্রমন্ত্রকের টিম পাঠিয়ে দেখানোর চেষ্টা করা হচ্ছে বাংলায় সন্ত্রাস হচ্ছে। কিন্তু এখানে এসব হয় না বলে দাবি করেন তিনি। মুখ্যমন্ত্রী এব্যাপারে কঠোর হতে বলেছেন বলে জানিয়েছেন তিনি। এব্যাপারে মুখ্যমন্ত্রী বলেছেন, ৩ এপ্রিল পর্যন্ত আইনশৃঙ্খলার ভার নির্বাচন কমিশনের ওপরে ছিল। প্রসঙ্গত এদিনই দিল্লি থেকে স্বরাষ্ট্রমন্ত্রকের অতিরিক্ত সচিবের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধিদল নবান্নে গিয়ে রাজ্যে আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। যা নিয়ে ফিরহাদ হাকিম বলেছেন, করোনা নিয়ে ব্যর্থতা ঢাকতে টিম পাঠাচ্ছে। তারা চা খাবে, গল্প করবে, চলে যাবে।

 ভ্যাকসিন পাঠান

ভ্যাকসিন পাঠান

ফিরহাদ হাকিম আরও বলেন, কেন্দ্রীয় দল না পাঠিয়ে ভ্যাকসিন পাঠান। প্রচারে এসে বাংলার মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার অভিযোগ তুলে ফের তিনি কেন্দ্রীয় দল পাঠানোকে কটাক্ষ করেছেন।

English summary
Firhad Hakim targets BJP on sending central team on post poll incidents
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X