• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধিকারী পরিবারকে 'মীরজাফর' তকমা ফিরহাদের! শিশির-দিব্যেন্দুদের নিয়ে জল্পনা থামার নাম নেই

নিজের গড়ে তৃণমূলকে কার্যত সূচাগ্র মেদিনী দিতে রাজি নন শুভেন্দু! আর মমতা শিবিরকে নিজের এলাকা থেকে 'ঝেঁটিয়ে সাফ' করার বার্তায় শুভেন্দু যখন নন্দীগ্রামের পারদ চড়াচ্ছেন,তখন কলকাতার মাটিতে দাঁড়িয়ে তাঁকে তীব্র আক্রমণ শানালেন ফিরহাদ।

অধিকারী পরিবারকে হাকিমের তকমা 'মীরজাফর' বলে!

অধিকারী পরিবারকে হাকিমের তকমা 'মীরজাফর' বলে!

কাঁথির বুকে যখন আজ শুভেন্দুর ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দেওয়ার খবরে উত্তাল বাংলার রাজনীতি, তখনই কলকাতায় দাঁড়িয়ে তৃণমূলের তরফে ফিরহাদ হাকিম বলেন, একটা পরিবার যে মীরজাফর হতে পারে, তা আমি আগে দেখিনি। এরপরই তাঁর আক্রমণ , কেবলমাত্র 'চেয়ারের জন্য আদর্শ, আর চেয়ার চলে যেতেই নীতি থেকে সরে আসা..'। ফিরহাদ বলেন, 'এঁরা আদর্শগতভাবে বিচ্যূত'।

কাঁথি থেকে শুরু যাত্রা, কোন টার্গেট শুভেন্দুর

কাঁথি থেকে শুরু যাত্রা, কোন টার্গেট শুভেন্দুর

আগের ভোটে বিজেপির পক্ষে ২ টি আসন 'প্লাস ছিল',. আর তৃণমূলের ১৪ টি আসন 'মাইনাস' ছিল বলে উল্লেখ করে, শুভেন্দু নন্দীগ্রামে বলেন, 'ওই ১৪ টাকে মাইনাস করতে হবে। একদম অঙ্ক কষে ' তিনি এগোচ্ছেন। আর সেই সূত্র ধরেই তাঁর দাবি ৩০ জানুয়ারির মধ্যে তিনি অবিভক্ত মেদিনীপুরের বুকে সম্ভবত তাঁর সমস্ত ঘুঁটি সাজিয়ে ফেলবেন। আর তার যাত্রা কাঁথি থেকে শুরু করছেন তিনি।

শিশির, দিব্যেন্দুকে নিয়ে কেন জল্পনা?

শিশির, দিব্যেন্দুকে নিয়ে কেন জল্পনা?

প্রসঙ্গত, দেখা গিয়েছে গত লোকসভা নির্বাচনে নন্দীগ্রামের বুকে বিজেপির সমর্থনে ৩০ শতাংশ ও তৃণমূলের সমর্থনে ৬৩ শতাংশ ভোট পড়েছে। আর তৃণমূলের সমর্থনের সেই ৬৩ শতাংশকে বিজেপি এবার নিজের বাগে আনতে চেষ্ট করছে। এদিকে এই প্রেক্ষাপটে শান্তিকুঞ্জ থেকে শুভেন্দু বিজেপিতে আসার পরই বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাত শিশির অধিকারীর সঙ্গে দেখা করেন। এদিকে, দিব্যেন্দু অধিকারী ভাই সৌমেন্দুকে নিয়ে তৃণমূলের অবস্থান সম্পর্কে প্রশ্ন তুলে মমতাকে তোপ দাগেন। সেই বক্তব্যের পর থেকেই দিব্যেন্দুকে নিয়ে জল্পনা শুরু হয়। এদিকে, শুভেন্দু আজ বলেছেন, কাঁথি থেকে তিনি 'ঝেঁটিয়ে' তৃণমূল সাফ করবেন। অন্যদিকে, ফিরহাদ গোটা অধিকারী পরিবারকে মীরজাফর বলেছেন। এমন পরিস্থিতিতে অধিকারী পরিবাররের বাকি ২ জনকে ঘিরে জল্পনা তুঙ্গে।

 'কাঁথি কারোর জমিদারি নয়' এর জবাব!

'কাঁথি কারোর জমিদারি নয়' এর জবাব!

কাঁথিতে তৃণমূলের বিগত সভায় সৌগত রায় বলেছিলেন 'কাঁথি কারোর জমিদারি নয়'। সেই একই মঞ্চে ফিরহাদ হাকিম বলেছিলেন, শুভেন্দু অধিকারীকে দল একসময় টিকিট দিয়েছিল , তিনি শিশির অধিকারীর ছেলে বলে। আর ঘরের মাঠের সেই সভাতেই উপস্থিত ছিলেন না অধিকারী পরিবারের কেউই। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই অধিকারী পরিবারের কেউই তৃণমূলের হাইভোল্টেজ সভায় উপস্থিত হননি। ফলে জল্পনার পারদ চড়েই গিয়েছে।

তৃতীয়বারের জন্য সরকার গড়বে তৃণমূলই, দলের প্রতিষ্ঠা দিবসে বার্তা ফিরহাদের

একুশ পাখির চোখ, সংগঠন চাঙ্গা করতে উত্তরবঙ্গ সফরে অভিষেক, ভৌটকৌশলী প্রশান্ত কিশোরের মন্ত্রে শান

English summary
Firhad hakim says Adhikari family is mirzafar, speculation on Shishir and Dibyendu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X