• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমস্ত পদ থেকে ইস্তফা দেওয়ার পথে ফিরহাদ! জল্পনা তুঙ্গে

ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। আপাতত রাজ্য জুড়ে নির্বাচন কমিশনের নিয়ম বিধি মেনে চলতে হবে। আর সেই অনুযায়ীই ফিরহাদ হাকিমকে সরতে হচ্ছে একাধিক পদ থেকে। পুর প্রশাসক পদ থেকে ইস্তফা দিলেন তিনি। আও একাধিক পদ থেকেও সরতে হবে তাঁকে।

সব পদ থেকেই ইস্তফা

সব পদ থেকেই ইস্তফা

পুর প্রশাসক হিসেবে ইস্তফা দেবেন তিনি। কেএমডিএর চেয়ারম্যান, নব দিগন্তের চেয়ারম্যান, ফুরফুরা শরিফের উন্নয়ন পর্ষদের পদও ছাড়তে হচ্ছে তাঁকে। এদিকে, পুর প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান পদে ইস্তফা দিলেই রাজ্য সরকার মনোনীত বোর্ড ভাঙবে। সেই সঙ্গে প্রাক্তন কাউন্সিলরদের কো-অর্ডিনেটর পদও আপাতত থাকবে না। এর ফলে বরো কো-অর্ডিনেটরদের তকমা চলে যাবে ও তাঁরা সরকারি সব সুযোগ সুবিধা হারাবেন। যতক্ষণ পর্যন্ত ভোট না হচ্ছে ততক্ষণ কোনও ওয়ার্ডের পুর প্রতিনিধি থাকবে না।

প্রার্থী ফিরহাদ

প্রার্থী ফিরহাদ

কলকাতা বন্দর কেন্দ্র থেকে প্রার্থী তিনি। আগামী ৭ এপ্রিল জমা দেবে মনোনয়ন পত্র। সেই কারণেই সব পদ থেকে ইস্তফা দেবেন তিনি। নির্বাচনি আইন মেনেই এই কাজ করতে হবে তাঁকে। যে চার সরকারি পদ থেকে তিনি ইস্তফা দিচ্ছেন সেগুলি হল, স্টেট পাবলিক পলিসি অ্যান্ড প্ল্যানিং কমিটি, স্কিল ডেভেলপমেন্ট মিশন, কেবল টিভি নেটওয়ার্কের চেয়ারম্যান ও মহাজাতি সদন অছি পরিষদ। প্রাথী হয়েছেন প্রাক্তন মেয়র পারিষদ অতীন ঘোষ, দেবাশীষ কুমার ও দেবব্রত মজুমদার। তাঁরাও একইভাবে ইস্তফা দেবেন।

বিদ্রোহী ফিরহাদের জামাই

বিদ্রোহী ফিরহাদের জামাই

শনিবারই ফিরহাদ হাকিমের জামাই ইয়াসেন হয়দার জানিয়েছেন যে তিনি তৃণমূল ত্যাগ করছেন। তিনি ফেসবুকে লেখেন, ' এতদিন সকলের থেকে সম্মান ও ভালোবাসা পেয়েছি সেইজন্যে সকলকেই ধন্যবাদও শ্রদ্ধা রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকাকালীন যদি কারও সঙ্গে কোনও খারাপ ব্যবহার হয়ে থাকে তাতে আমি ক্ষমাপ্রার্থী। সকলের থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি, কারন আজ তৃণমূল কংগ্রেস থেকে সম্পূর্ণ অব্যাহতি নিচ্ছি, সেই সঙ্গে দলের সবরকম কর্মসূচী থেকে নিজেকে সরিয়ে নিলাম '।

English summary
Firhad Hakim resigns from all govt posts ahead of Assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X