• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমরা গান্ধীবাদী', জয়গাঁয় দিলীপের গাড়িতে হামলা নিয়ে ফিরহাদ দিলেন কোন বার্তা

  • |

উত্তরবঙ্গের জঁয়ায় দিলীপ ঘোষের গাড়িতে হামলার ঘটনা নিয়ে রাজ্য রাজনীতির পারদ চড়েছে। ঘটনা নিয়ে সোজাসুজি রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলেন দিলীপ ঘোষ। এমন এক পরিস্থিতিতে দিলীপ ঘোষকে পাল্টা জবাব দিলেন ফিরহাদ হাকিম।

 ফিরহাদ বার্তা

ফিরহাদ বার্তা

ফিরহাদ হাকিম সাফ জানিয়েছেন, দিলীপ ঘোষের গাড়ির ওপর হামলা সমর্থনযোগ্য নয়। এরপরই ফিরহাদ জানান ' তৃণমূল জড়িত নয়। প্রশাসন ব্যবস্থা নেবে।' তৃণমূলের বিরুদ্ধে দিলীপ ঘোষের অভিযোগের প্রসঙ্গে ফিরহাদের বার্তা ' আমরা গান্ধীবাদে বিশ্বাসী। মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় মানিুষকে নিয়ে চলরা কথা বলেন। আইন আইনের পথে চলবে'।

 সুর চড়িয়েছেন দিলীপ

সুর চড়িয়েছেন দিলীপ

এদিকে নিজের অবস্থান থেকে একচুলও সরে আসছেন না দিলীপ ঘোষ। তাঁর দাবি ' পশ্চিমবঙ্গে হিংসার রাজনীতি চলছে। আমাদের ১২০ জন কর্মীকে হত্যা করা হয়েছে এখনও পর্যন্ত। দুর্গাপুজোর সময় ৫ থেকে ৬ জনকে খুন করা হয়েছে। গতকাল কাঁথিতে বিজেপি কর্মীকে খুন করা হয়েছে। ' পাশপাশি তাঁর দাবি , তাঁর গাড়িতে হামলা নতুন ঘটনা নয়। এর আগেও ৫-৭ বার একই ঘটনা ঘটেছে রাজ্যে।

প্রধানমন্ত্রীর বার্তা প্রসঙ্গে

প্রধানমন্ত্রীর বার্তা প্রসঙ্গে

দিলীপ ঘোষ মনে করিয়ে দেন যে দিল্লির বিজেপি হেডকোয়ার্টার থেকে প্রধানমন্ত্রীর দেওয়া বার্তাতেও ছিল রাজ্যে বিজেপি কর্মীদের খুনের কথা। দিলীপ ঘোষ বলেন, ' বিজেপিকে আটকানোর চেষ্টা চলছে । .. হিংসার রাজনীতির কথা প্রধানমন্ত্রীও উল্লেখ করেছেন।'

 'বুথে বিজেপিকে বাড়তে দেখে হিংসা'

'বুথে বিজেপিকে বাড়তে দেখে হিংসা'

দিলীপ ঘোষের দাবি বাংলার বিভিন্ন বুথে বিজেপিকে বাড়তে দেখে হিংসা বাড়াচ্ছে শাসকদল। তিনি বলেন, ' আমার গাড়ি, সভাপতি, পর্যবেক্ষক হামলার শিকার। ' তিনি সাপ জানান, ইঁট, মারা হয়েছে, গো ব্যাক স্লোগান দেওয়া হয়েছে, 'এটা নতুন কিছু নয়'।

 ফিরহাদের পাল্টা বার্তা

ফিরহাদের পাল্টা বার্তা

এদিকে দিলীপ ঘোষেক অভিযোগের প্রেক্ষিতে ফিরহাদ হাকিম বলেন, ' যারা ভেঙেছে অন্যায় করেছে। কারা করেছে জানি না। প্রশাসন ব্যবস্থা নেবে।মাথা ভাঙা, গাড়ি ভাঙার রাজনীতি তৃণমূল করে না। '

English summary
Firhad hakim replies to Dilip Ghosh convoy North Bengal incident says we are Gandhibadi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X