• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হনুমানজির মন্দির উদ্বোধন করুন, 'রামধর্ম' না ভুলে! প্রধানমন্ত্রীকে তোপ ফিরহাদের

Google Oneindia Bengali News

মূল্যবৃদ্ধি থেকে বেকারত্ব! হু হু করে বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম। এই অবস্থায় ফের একবার নরেন্দ্র মোদী সরকারকে তীব্র আক্রমণ করলেন রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিম। আজ শনিবার বালিগঞ্জ বিধানসভা এবং আসানসোল লোকসভা উপনির্বাচনে ফলাফল প্রকাশ হচ্ছে।

প্রধানমন্ত্রীকে রামধর্ম মনে করালেন ফিরহাদ

দুই কেন্দ্রেই শাসকদলের জয়জয়কার। ধারে কাছে নেই বিজেপি। এই অবস্থায় ফের একবার কেন্দ্রীয় সরকারকে তোপ ফিরহাদের। একাধিক ইস্যুতে আজ শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন ফিরহাদ।

যার মধ্যে গুরুত্বপূর্ণ মূল্যবৃদ্ধি এবং দেশের বেকারত্বের হার অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পাওয়া। শুধু তাই নয়, কেন্দ্রের বিদেশনীতিও তীব্র সমালোচনা এদিন শোনা যায় ফিরহাদের কথায়। শুধু তাই নয়, তেলের দাম কমানোর বিষয়ে ব্যবস্থা নেওয়া প্রধানমন্ত্রীর উচিৎ বলেও দাবি।

একই সঙ্গে ভারতের জিডিপি'র সঙ্গে বাংলাদেশের ডিজিপি তুলে আনেন ফিরহাদ। বলেন, বাংলাদেশের বেড়ে যাচ্ছে আর এদিকে ভারতে জিডিপি তোলার দিকে। এই অবস্থায় দেশের প্রধানমন্ত্রীকে রামধর্ম মনে করালেন ফিরহাদ হাকিম।

তিনি বলেন, অবশ্যই হনুমানজির মূর্তি উদ্বোধন করবেন। কিন্তু কাজ করতে হবে তো। কোনটা প্রায়োরিটি সেটা উনি বুঝতে পারছেন না বলেও কটাক্ষ। পাশাপাশি হাঁসখালি সহ রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনা সামনে আসছে। এই বিষয়ে প্রশ্ন করা হলে ফিরহাদ বলেন, কড়া হাতে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার সঙ্গে যারা জড়িত তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও এদিন দাবি করেন ফিরহাদ। একই সঙ্গে তাঁর মতে যারা এই কাজ করেন তাঁদের মৃত্যুদন্ড দেওয়া উচিৎ বলেও মত তাঁর। তবে শুধু বাংলা নয়, সারা দেশে এর প্রবণতা বেড়েছে বলেও দাবি ফিরহাদের। যেখানে মহিলাকে আমরা মায়ের রুপে দেখি সেখানে কেন এমন অত্যাচার! সামাজিক অবক্ষয় হচ্ছে বলে দাবি ফিরহাদ হাকিমের।

একই সঙ্গে এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের মন্ত্রী বলেন, করোনার পরে, গোটা ভারতবর্ষ জুড়ে আইনকে বুড়ো আঙুল দেখিয়েই অপরাধ বাড়ছে। সে বিষয়টি দেখা উচিৎ বলে দাবি রাজ্যের মন্ত্রীর। তবে তাঁর মতে, শাহের মন্ত্রকই রিপোর্ট দিয়েছে যে কলকাতা সবথেকে সুরক্ষিত শহর মেয়েদের জন্যে।

প্রসঙ্গত দুই কেন্দ্রের উপনির্বাচন এবার শাসকদলের কাছে প্রেস্টিজিয়াস ফাইট ছিল। প্রথমদিন থেকেই বামেদের দখলে ছিল আসানসোল লোকসভা, এরপর বিজেপির। কিন্তু বাবুলের সৌজন্যে এবার আসানসোল দখলে নিল তৃণমূল কংগ্রেস। পাশাপাশি অসাধারণ জয় বালিগঞ্জ বিধানসভাতেও। তবে এই ভোটে তাৎপর্যপূর্ণ ভাবে দ্বিতীয় স্থানে চলে এসেছে বামেরা।

English summary
Firhad Hakim reminds Modi about Ram dharm on price hike in india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X