• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখী রাজ্যপালের দ্বারস্থ হতেই ফিরহাদকে নিশানা! পাল্টা ববি দিলেন স্বভাবসিদ্ধ মেজাজে কোন জবাব

  • |

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের রাজ্যপালের দ্বারস্থ হওয়ার ঘটনা ঘিরে রীতিমতো জল্পনা তুঙ্গে ছিল। এরপর বৃহস্পতিবার রাজভবন থেকে বেরিয়ে এসেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় ক্ষোভ উগড়ে দেন কলকাতার মহানাগরিকের বিরুদ্ধে। পাল্টা স্বভাবসিদ্ধ মজাজে তার জবাবও দেন ফিরহাদ হাকিম।

 সমস্যার জট কোথায়?

সমস্যার জট কোথায়?

গত কয়েক মাস ধরে মিল্লি আল আমিন কলেজে প্রবল অচলাবস্থা। সম্প্রতি কলেজে ছাত্রছাত্রীরা পরীক্ষা দিতে পারছেন না, কর্মীরা বেতন ঠিকমতো পাচ্ছেন না এই ইস্যুতে বিক্ষোভের রাস্তা ধরেন। আর বিক্ষোভ রত সেই কর্মী , পড়ুয়াদের সঙ্গে দেখা করতে যান ফিরহাদ হাকিম। তিনি তাঁদে র পাশে থাকার আশ্বাস দেন। এদিকে, কলেজের অধ্যক্ষার পদ থেকে ইস্তফা বহু আগে দিলেও বৈশাখী বন্দ্যোপাধ্যায় কলেজের বর্তমান টিচার ইনচার্জ।

ফিরহাদের সরাসরি টার্গেটে কে ছিলেন?

ফিরহাদের সরাসরি টার্গেটে কে ছিলেন?

পড়ুয়াদের পাশে থাকা বার্তা দিয়েই ফিরহাদ হাকিম সেবার বলেছিলেন, কলেজের টিচার ইনচার্জকে সমূলে উৎপাটিত করবেন । আর ফিরাহাদের সেই অবস্থান ও মন্তব্যের জের ধরে বৈশাখী দ্বারস্থ হন রাজ্যপালের কাছে। সঙ্গে ছিলেন শোভন চট্টোপাধ্যায়।

 বৈশাখীর অভিযোগ

বৈশাখীর অভিযোগ

'রাজ্যের এক মন্ত্রী কীভাবে এমন মন্তব্য করতে পারেন? এখানে আমি বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেই কি সমূলে উৎখাত কররা কথা হচ্ছে?' এই বার্তা দিয়ে বৈশাখী ফিরহাজের বিরুদ্ধে কার্যত সাম্প্রদায়িক ইস্যু উস্কে দিয়েছেন বলে অনেকের মত। বৈশাখী বলেন, 'আমার জায়গায় যদি খাতুন পদবিযুক্ত কেউ থাকতেন, তাহলে তকি উনি একথা বলতে পারতেন? পারতেন না। কারণ , তাতে ভোটব্যাঙ্কের সমস্যা হত।'

পাল্টা জবাব ফিরহাদের

পাল্টা জবাব ফিরহাদের

এদিকে, করোনার ভ্যাকসিন গ্রহণ নিয়ে ব্যস্ত কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম। তাঁর বিরুদ্ধে বৈশাখীর তোলা অভিযাগের প্রেক্ষিতে ফিরহাদ সাফ জানান, আপাতত তিনি মানুষের কাজে ব্যস্ত। তাই তিনি আপাতত তা নিয়েই থাকতে চান। ফিরহাদ বলেন, 'ওঁদের কাজ ওঁদের করতে দিন, আমার কাজ আমি করি।'

'পার্টি অফিস বন্ধ করা হবে' থেকে 'পরিবর্তন তৃণমূলের অন্দরেই শুরু হয়েছে' বার্তা! দিলীপ ঘোষ ফের খবরে

English summary
Firhad Hakim opens up on Baishakhi Banerjee's charges , know what he has to say
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X