• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজভবন পার্টি অফিস, বিজেপির প্রতিধ্বনি করছেন রাজ্যপাল, বিস্ফোরক ফিরহাদ! দিলেন রাজভবনে যাওয়ার শর্ত

  • |
Google Oneindia Bengali News

গড়িয়া শ্মশানে মৃতদের সরানোর অমানবিক দৃশ্যের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা সরকারের কোনও সম্পর্ক নেই। এমনটাই দাবি করলেন পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি বলেন এর সঙ্গে জড়িয়ে রয়েছে কোনও ঠিকাদার। তারাই এব্যাপারে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। রাজভবনে যাওয়ার জন্য শর্ত দিয়েছেন তিনি।

দিলীপ ঘোষের গড়ে ভাঙন! শ'য়ে, শ'য়ে বিজেপি কর্মীর যোগ তৃণমূলেদিলীপ ঘোষের গড়ে ভাঙন! শ'য়ে, শ'য়ে বিজেপি কর্মীর যোগ তৃণমূলে

গড়িয়া শ্মশানের ঘটনায় রাজ্যপালের দাবি

গড়িয়া শ্মশানের ঘটনায় রাজ্যপালের দাবি

রাজ্যপাল টুইটে মন্তব্য করেছিলেন আঁকসি দিয়ে টেনে হিঁচড়ে মানুষের দেহ নিয়ে যাওয়ার ভহাবহ, অকল্পনীয় দৃশ্য বহুদিন অমলীন থাকবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে রাজ্যপালের মন্তব্য ছিল, তাঁর প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিৎ। এই বর্বতার কলঙ্ক মোছা মুশকিল।

 পাল্টা ফিরহাদ

পাল্টা ফিরহাদ

গড়িয়া শ্মশানের ঘটনা নিয়ে রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে টানায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ ফিরহাদ হাকিম। তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রীকে টানা মানেই রাজনীতি করছেন রাজ্যপাল। ফিরহাদ বলেন, দিলীপ ঘোষ, সুজন চক্রবর্তীরা মুখ্যমন্ত্রীকে টানতে পারেন, কিন্তু রাজ্যপাল পারেন না। নিজের সরকারের মুখ্যমন্ত্রীকে রাজ্যপাল কেন টানছেন, প্রশ্ন করেছেন ফিরহাদ।

রাজ্যপালের রাজনীতি পক্ষপাতমূলক

রাজ্যপালের রাজনীতি পক্ষপাতমূলক

ফিরহাদ হাকিম বলেন, যদি ডাকতে হয়, তাঁকে ডাকা হোক। কিন্তু মুখ্যমন্ত্রীকে কেন। তাঁর অভিযোগ, রাজ্যপাল পক্ষপাতমূলক রাজনীতি করছেন। ফিরহাদ বলেন, যদি নিরপেক্ষভাবে তাঁকে ডাকা হত, তাহলে তিনি যেতেন। কিন্তু টুইট করে, দিলীপ ঘোষের ভাষায় কথা বলে, তাঁকে ডাকলে তিনি সেখানে যাবেন না।

বিজেপির প্রতিধ্বনি করছেন রাজ্যপাল

বিজেপির প্রতিধ্বনি করছেন রাজ্যপাল

ফিরহাদ হাকিম বলে, যেসময় সহানুভূতি আশা করা হয়েছিল রাজ্যপালের কাছ থেকে, সেই সময় বিজেপির ভাষায় কথা বলছেন রাজ্যপাল। কার্যত বিজেপির প্রতিধ্বনি করছেন রাজ্যপাল। সেই কারণের তিনি রাজ্যপালের কাছে যাননি। তবে তিনি তাঁর সচিবকে জানিয়েছিলেন বলে মন্তব্য করেথে ফিরহাদ হাকিম। রাজ্যপাল নিরপেক্ষভাবে ডাকলে তিনি তাঁর সঙ্গে দেখা করতে যাবেন বলে মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম।

English summary
Firhad Hakim gives conditions to go to Rajbhaban to meet Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X