• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান পরিস্থিতি মোকাবিলায় পুরসভার ব্যর্থ, আক্রমণ শানিয়েছেন শোভন, কী জবাব দিলেন ফিরহাদ

আম্ফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ পুরসভা। আক্রমণ শানিয়েছিলেন প্রাক্তন মেয়র। তিনি বলেছিলেন পর্যাপ্ত ব্যবস্থা নিতে পারেনি পুরসভা। যার জেরে এই ভোগান্তির শিকার হতে হয়েছে। তার পাল্টা জবাবে পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি বলেছেন, পুরসভা সব সতর্কতা নিয়েছে। একদিনে ৫ হাজার গাছ কাটার ক্ষমতা একমাত্র ভগবানেরই রয়েছে।

শোভনের কটাক্ষ

শোভনের কটাক্ষ

একসময় পুরসভার মেয়র ছিলেন তিনি। অনেক কঠিন পরিস্থিতি সামলেছেন দক্ষ হাতে। মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মহলেই থাকতেন শোভন চট্টোপাধ্যায়। কিন্তু একাধিক ব্যক্তিগত কারণে ধীরে ধীরে দলেই একঘরে হয়ে যান। তারপরে দলবদল। বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। আম্ফান পরবর্তী পরিস্থিতি নিয়ে প্রশাসক ফিরহাদ হাকিমের ব্যর্থতাতেই দায়ী করেছেন।

ফিরহােদর জবাব

ফিরহােদর জবাব

একসময়ের সহকর্মী শোভন চট্টোপাধ্যায়ের এই আক্রমণের পাল্টা জবাবে প্রশাসক ফিরহাদ হাকিম বলেেছন, পুরসভা যথেষ্ট কাজ করেছে। তবে একদিনে সাড়ে ৫ হাজার গাছ কেটে পরিষ্কার করা একমাত্র ভগবানের পক্ষেই সম্ভব। পুরসভার কর্মীরা দিনরাত জেগে কাজ করেছেন। এবং আম্ফানের মত বড় বিপর্যয়ের মোকাবিলা আগে কলকাতাকে করতে হয়নি বলে জানিয়েছেন তিনি। তাই এই সময় রাজনীতি দূরে সরিয়ে রেখে কলকাতারবাসী জন্য কাজে সহযোগিতার আর্জি জানিয়েছেন মেয়র।

পরিষেবা স্বাভাবিক

পরিষেবা স্বাভাবিক

অনেকটাই স্বাভাবিক হয়ে গিয়েছে কলকাতা শহরের পরিস্থিতি। শহরের অত্যাবশ্যকীয় পন্য পরিষেবা স্বাভাবিক হয়ে গিয়েছে বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী। আগামি ২-৩ দিনে পরিস্থিতি আরও স্বাভাবিক হয়ে যাবে বলে জানিয়েছেন তিনি।

কোনঠাসা সিইএসসি

কোনঠাসা সিইএসসি

কলকাতা পুরসভা আর সিইএসসির তরজা জমে উঠেছে আম্ফান পরবর্তী পরিস্থিতিতে। শহরে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার জন্য রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন প্রশাসক ফিরহাদ হাকিম।

আমফান তাণ্ডবের পর মুখ্যমন্ত্রী রাজনীতি করছেন , অভিযোগ জয়প্রকাশের

জেলায় বাড়ছে সংক্রমণ, মুর্শিদাবাদে করোনা আক্রান্ত ৪০ জন, রাজ্যে ২৪ ঘণ্টায় মৃত্যু ৬ জনের

English summary
Firhad Hakim give answer to shovon chatterjee for amphan hit Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X