• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপবাবু কিছু ভুল বললাম কি! মিথ্যের রাজনীতি প্রসঙ্গে বিজেপিকে খোঁচা ফিরহাদের

বিজেপি প্রমাণ করে দিয়েছে শুধু বাজে কথা বলেই রাজনীতিতে প্রাসঙ্গিক থাকা যায়। বিজেপিকে এভাবেই খোঁচা দিলেন পুরমন্ত্রী তথা কলকাতা পুরসভার নবনিযুক্ত অ্যাডমিনিস্ট্রেটর ফিরহাদ হাকিম। তিনি এই মর্মে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে বলেন, কী দিলীপবাবু, কিছু ভুল বললাম কি?

ফিরহাদের টুইট

ফিরহাদ হাকিম এদিন টুইট করে জানান, বিজেপি শুধু ভাট বকে চলেছে। ওদের বাজে কথা বলা ছাড়া কোনও কাজ নেই। আগেও ওরা বাজে কথা বলার রাজনীতি করেছে। এই করোনা আবহেও ফের বাজে কথার রাজনীতিতে সীমা ছাড়িয়ে যাচ্ছে। প্রমাণ করে দিচ্ছে স্রেফ বাজে কথা বলেই রাজনীতিতে প্রাসঙ্গিক থাকা যায়।

বিজেপি রাজ্য সভাপতিকে খোঁচা

বিজেপি রাজ্য সভাপতিকে খোঁচা

এই মর্মে তিনি বিজেপি রাজ্য সভাপতিকে উদ্দেশ্য করে যে বার্তা দিয়েছেন, তাতে রাজনীতির কড়চা যে প্রলম্বিত হবে, তা বলার অপেক্ষা রাখে না। নিশ্চয়ই পাল্টা আসবে বিজেপির পক্ষ থেকে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিশ্চয়ই ছেড়ে করা বলবেন না ফিরহাদ হাকিমকে।

‘ভাট বকছে বিজেপি’ হ্যাশ ট্যাগে পোস্ট

‘ভাট বকছে বিজেপি’ হ্যাশ ট্যাগে পোস্ট

ফিরহাদ এদিন তাঁর নিজস্ব টুইটার অ্যাকাউন্টে এই পোস্ট করেছেন। সেইসঙ্গে তিনি ব্যবহার করেছেন তৃণমূলের নয়া হ্যাশ ট্যাগও। ‘ভাট বকছে বিজেপি' হ্যাশ ট্যাগে বিজেপির বাজে কথার রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন। বিজেপিকে এই মর্মে মোক্ষম খোঁচাও দিয়েছেন। বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন, এভাবে মানুষের মন জয় করা যাবে না।

কুৎসার জবাব ‘ভাট বকছে বিজেপি’তে

কুৎসার জবাব ‘ভাট বকছে বিজেপি’তে

তৃণমূল কংগ্রেসের সৈনিকরা ওই ‘ভাট বকছে বিজেপি'-তে গেরুয়া শিবিরের যাবতীয় কুৎসার জবাব দিচ্ছে। বিজেপির আসল চেহারা তুলে ধরাই এই হ্যাশ ট্যাগের লক্ষ্য। পরিযায়ী শ্রমিকদের সঙ্কট সময়ে মোদী রামায়ণ দেখতে ব্যস্ত- এই ছবি দিয়ে সম্প্রতি একটি পোস্ট করা হয়েছে। প্রশ্ত তোলা হয়েছে পিএম কেয়ারের ফান্ড নিয়ে।

সরকারি ভাবে করোনায় মৃতের সংখ্যা সেঞ্চুরি পেরোচ্ছে : জয়প্রকাশ মজুমদার

কাশ্মীর সীমান্তে পাক যুদ্ধবিমানের তৎপরতা শুরু! দিল্লির হাইভোল্টেজ বৈঠকে ডোভাল দিলেন বড় 'পরামর্শ'

English summary
Firhad Hakim criticizes BJP on their lie politics and questions to Dilip Ghosh. Firhad posts this in his twitter account and gives hash tag of ‘VatBakcheBJP’.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X