India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বন্ধু' দিলীপের সঙ্গে অবিচার হয়েছে বলছেন ফিরহাদ! বাংলা না ছাড়ার বার্তা কুণালেরও

Google Oneindia Bengali News

বড় দায়িত্ব পেয়েছেন দিলীপ ঘোষ! আট রাজ্যে বুথ সংগঠন শক্তিকরণের গুরুদয়িত্ব পেয়েছেন তিনি। তবে তাৎপর্যপূর্ণ ভাবে বাংলায় তাঁকে কোনও দায়িত্ব দেওয়া হয়নি। আর তা নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক। অনেকেই বলছেন বিতর্ক ঠেকাতে নাকি দিলীপ ঘোষকে কৌশলে বাংলা থেকে সরিয়ে দেওয়া হল?

এমনকি তথাগত রায়ও এই বিষয়ে একটি বিস্ফোরক পোস্ট করেছেন। আর এই বিতর্কের মধ্যেই প্রাক্তন রাজ্য সভাপতির পাশে দাঁড়াল তৃণমূলের একাধিক নেতা।

দিলীপ ঘোষ আমার বন্ধু

দিলীপ ঘোষ আমার বন্ধু

এই প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিম বলেন, দিলীপ ঘোষ আমার বন্ধু, তাঁর জন্য দুঃখ হয়। দলের কাছে দিলীপ ঘোষ বঞ্চিত হয়েছেন বলেও মন্তব্য তাঁর। শুধু তাই নয়, ফিরহাদ বলেন, দিলীপ ঘোষের প্রতি হয়ত অবিচার করা হচ্ছে। এমনকি সঠিক মূল্যায়ন হয়নি বলেও মন্তব্য কলকাতা'র মেয়রের। আর এহেন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জোর বিতর্ক। যদিও এই বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন ফিরহাদ। তিনি জানিয়েছেন, এটি সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। দলের নয়। ফিরহাদ বলেন, দীর্ঘদিন বিধানসভায় কাজ করেছি। আর সেদিকে তাকিয়েই এহেন মন্তব্য।

বাংলা না ছাড়ার বার্তা কুণালের

বাংলা না ছাড়ার বার্তা কুণালের

শুধু ফিরহাদ হাকিমই নয়, দিলীপ ঘোষকে বাংলা না ছেড়ে যাওয়ার কথা বলেছেন কুণাল ঘোষও। এক সাংবাদিক বৈঠকে তৃণমূল মুখপাত্রের মন্তব্য, আপনি বাংলা ছেড়ে যাবেন না। বাংলা থেকেই রাজনীতি করুন। এই মুহূর্তে বিজেপি দলবদলুরা নিয়ন্ত্রণ করছে বলেও এদিন অভিযোগ করেন কুণাল ঘোষ। বলেন, যে তৎকাল দলবদলুরা আপনাকে ঘাড় ধাক্কা দিয়ে বাংলা থেকে সরাচ্ছে আপনি কিছুতেই এদের কাছে মাথা নত করবেন না। বাংলার মাটিতে দাঁড়িয়ে যে প্রলাপ বলে যান তা চালিয়ে যাওয়ার জন্যেও দিলীপ ঘোষকে বার্তা দেন কুণাল ঘোষ।

কি বলছেন দিলীপ ঘোষ

কি বলছেন দিলীপ ঘোষ

এক বাংলা সংবাদমাধ্যমে এই বিষয়ে দিলীপ ঘোষ জানিয়েছেন, তৃণমূল এই দুই নেতা আমার শুভানুধ্যায়ী! তাঁরা যে আমাকে নিয়ে এত চিন্তিত তা জানতাম না। তবে কুণাল এবং ফিরহাদের উদ্দেশ্যে দিলীপের পালটা বার্তা, আপনারা চিন্তা করবেন না। বেশির ভাগ সময়েই বাংলাতেই থাকব। সংগঠনের জন্যে দল যে দায়িত্ব দেয় আমরা নিষ্টার সঙ্গে করি। তবে আগামী ২০২৪ দেশে ফের একবার মোদী সরকার প্রতিষ্টিত করার দায়িত্ব দল দিয়েছে বলে মন্তব্য দিলীপের। আর সেই কাজ করতেই তাঁর এই দায়িত্ব বলে মন্তব্য।

একটা দুটো ভুল হলেই সমালোচনা হয়, কলকাতা পুলিশের অনুষ্ঠানে মন্তব্য মমতার
এক নজরে কি দায়িত্ব পেয়েছেন দিলীপ?

এক নজরে কি দায়িত্ব পেয়েছেন দিলীপ?

দিলীপ ঘোষকে আট রাজ্যের জন্য বেছে নেওয়া হয়েছে যোগ্যতার নিরিখে। বিজেপিতে অনেক সহ সভাপতি রয়েছে। তাঁদের মধ্যে থেকে দিলীপ ঘোষকে বেছে নেওয়া হয়েছে। তিনি যোগত্যার মাপকাঠিতে নতুন দায়িত্ব নিচ্ছেন। ২০২৪ নির্বাচনের প্রাক্কালে এক বৃহত্তর দায়িত্ব পেয়েছেন দিলীপ ঘোষ। দিলীপ অনুগামীদের দাবি, আট রাজ্যের দায়িত্ব দিলেও বাংলার সংগঠনেও তাঁর অভিজ্ঞতাকে কাজে লাগাবে বিজেপি।

পুলিশের একটা-দুটো ভুল হলেই সমালোচনা! নীচুতলার কর্মীরাই সম্পদ, বললেন মমতা পুলিশের একটা-দুটো ভুল হলেই সমালোচনা! নীচুতলার কর্মীরাই সম্পদ, বললেন মমতা

English summary
Firhad hakim claims injustice happened with Dilip Ghosh also comment kunal ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X