• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপি ভুল বোঝাচ্ছে জিতেন্দ্রকে', নাম না করে কি বাবুলকে ইঙ্গিত করলেন ফিরহাদ

জিতেন্দ্রকে ভুল বোঝাচ্ছে বিজেপি। চিঠি পাওয়ার পর এমনই দাবি করেছেন পুরও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি দাবি করেছেন আগে একবারও এই নিয়ে কোনও অভিযোগ জানায়নি জিতেন্দ্র। হঠাৎ করে কেন এই চিঠি স্পষ্ট হচ্ছে না তাঁর কাছে। কথা হলেই সব সমস্যা মিটে যাবে বলে দাবি করেছেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী। তারপরেউ জিতেন্দ্রকে ফোনও করেন ফিরহাদ। জানা গিয়েছে আগামিকাল মুখোমুখি বৈঠকে বসছেন তাঁরা

কলকাতাঃ কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের টাকা সময় মতো আসেই না,জিতেন তো সবই জানে, মন্তব্য ফিরহাদের
জিতেন্দ্রকে ভুল বোঝাচ্ছে বিজেপি

জিতেন্দ্রকে ভুল বোঝাচ্ছে বিজেপি

আসানসোলের পুর প্রশাসক ও দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা জিতেন্দ্র তিওয়ারি হঠাৎ করে বেসুরো গাইতে শুরু করেছেন। প্রকাশ্যে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। আসানসোলের অনুন্নয়নের জন্য রাজ্য সরকারকে দায়ী করে পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি পাঠিয়েছেন বিজেপি নেতা। হঠাৎ করে জিতেন্দ্র তিওয়ারির এই আচরণ হজম করতে পারেননি পুরমন্ত্রী। তিনি পাল্টা দাবি করেছেন জিতেন্দ্রকে ভুল বোঝাচ্ছে বিজেপি। কয়েকদিন আগেও তাঁর সঙ্গে যখন কথা হয়েছে তখন কোনও কিছু জানাননি জিতেন্দ্র। এর নেপথ্যে বিজেপির ইন্ধন রয়েছে বলে দাবি করেেছন ফিরহাদ হাকিম।

ফিরহাদকে চিঠি জিতেন্দ্রর

ফিরহাদকে চিঠি জিতেন্দ্রর

আসানসোলকে স্মার্ট সিটি হতে দেয়নি রাজ্য সরকার। রাজনৈতিক কারণে কেন্দ্রে ২ হাজার কোটি টাকার অনুদান আসতে দেয়নি মমতা সরকার। তার পরিবর্তে সমপরিমাণ টাকা দেওয়ার কথা বলেছিল রাজ্য সরকার। কিন্তু সেই টাকাও হাতে আসেনি। ফলে আসানসোলের উন্নয়নের একাধিক প্রকল্প ঠান্ডা ঘরে চলে গিয়েছে। এমনই অভিযোগ জানিয়ে ফিরহাদ হাকিমকে চিঠি লেখেন জিতেন্দ্র তিওয়ারি।

এক সুর বাবুলেরও

এক সুর বাবুলেরও

ইতিমধ্যেই আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও একই সুরে সুর মিলিয়েছেন। তিনিও আসানসোলের চরম বঞ্চনা নিতে সরব হয়েছেন। রাজনৈতিক কারণে আসানসোলের উন্নয়ন থমকে রয়েছে বলে অভিযোগ করেছেন বাবুল। অমিত মালব্য আবার সুর চড়িয়ে বলেছেন শুধু আসানসোল নয় রাজ্যের একাধিক শহরের উন্নয়ন থমকে রয়েছে এই একই কারণে।

জিতেন্দ্রর সঙ্গে বৈঠক

জিতেন্দ্রর সঙ্গে বৈঠক

ভাঙনের আঁচ পেতেই ফের ময়দানে নেমেছেন প্রশান্ত কিশোর। সূত্রের খবর ফোনে জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে কথা বলেছেন ফিরহাদ হাকিম। আগামিকাল ক্যামাকস্ট্রিটে বৈঠকে বসছেন তাঁরা। সন্ধ্যে ৬টায় হবে বৈঠক। সেই বৈঠকে প্রশান্ত কিশোরের থাকার কথা বলে শোনা যাচ্ছে। জিতেন্দ্রর এই বিদ্রোহের পরেই তৃণমূলে আরও এক ভাঙনের জল্পনা শুরু হয়েছে।

ভাইপোর গলা পর্যন্ত দুর্নীতি! জিতেন্দ্র তিওয়ারির পাশে দাঁড়িয়ে কোন বার্তা কৈলাশের

English summary
Firhad Hakim claimed BJP mislead TMC leader Jitendra Tiwary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X