• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অমিত শাহের পা ধরলেন শুভেন্দু, লজ্জা লাগে'! অধিকারীগড় থেকেই পরিবারতন্ত্র নিয়ে পাল্টা তোপ ফিরহাদের

পিচ তৈরিই ছিল, শুধু ঘরের মাঠে গিয়ে ঝাঁঝালো তোপ দাগাটা বাকি ছিল তৃণমূলের তরফে! শুভেন্দুকে ভোটের জবাব ভোটের ময়দানে দেওয়ার আগে কাঁথির সমাবেশ থেকে কার্যত তাবড় বার্তা দিয়ে রাখল তৃণমূল। এদিন দলের তরফে অধিকারীগড়ে পৌঁছেই পারদ চড়ালেন ফিরহাদ হাকিম থেকে সৌগর রায়রা। ফিরহাদের বার্তায় অদিন উঠে এসেছে শুভেন্দুর প্রতি তীব্র ক্ষোভ।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথির সভা থেকে শুভেন্দু অধিকারীকে ফের কটাক্ষ ফিরহাদ হাকিমের
'শিশির-পুত্র না হলে শুভেন্দু নমিনেশন পেতেন না'

'শিশির-পুত্র না হলে শুভেন্দু নমিনেশন পেতেন না'

এর আগে, মেদিনীপুরে অমিত শাহের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ তুলে 'ভাইপো হঠাও' এর ডাক দেন শুভেন্দু। অভিযোগ তোলেন তৃণমূলের মধ্যে লুকিয়ে থাকা প্রবল পরিবারতন্ত্রের বীজের। যার জবাবে এদিন ফিরহাদ হাকিম বলেন শিশির অধিকারীর ছেলে না হলে শুভেন্দু নমিনেশন পেতেন না।

 'লিফ্টেই উনি নেমেছেন'

'লিফ্টেই উনি নেমেছেন'

ফিরহাদ হাকিম বলেন, তাঁর পরিবারের কেউ রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। তবে শুভেন্দু ছোট থেকেই রাজনৈতিক পরিবারে বেড়ে উঠেছেন। তাই সিঁড়ি দিয়ে শুঙেন্দুকে কখনওই উঠতে হয়নি। কারণ তিনি রাজনীতিবিদ শিশির অধিকারীর সন্তান। এই প্রসঙ্গ তুলেই ফিরহাদ বলেন, 'আমি সিঁড়ি দিয়ে উঠেছি। উনি লিফ্টে এসেছেন।'

 'অমিত শাহের পা ধরলেন'..

'অমিত শাহের পা ধরলেন'..

ফিরহাদ এদিন শুভেন্দুর খাস তালুক থেকে খোদ শুভেন্দুর বিরুদ্ধে সরব হয়ে বলেন,যখন শুভন্দু অমিত শাহের পা ধরলেন তখল লজ্জা লেগেছে, ভাবতে যে, এই শুভেন্দুই তাঁর এককালের সহকর্মী ছিলেন। ফিরহাদের বার্তা, অমিক শাহের পা ধরে শুভেন্দুর ইঙ্গিত ছিল,'আমার কৃত কর্ম সরিয়ে দাও'।

 পূর্ব মেদিনীপুরের ১৬ আসনেই তৃণমূলের জয় হবে!

পূর্ব মেদিনীপুরের ১৬ আসনেই তৃণমূলের জয় হবে!

এদিন , ফিরহাদ সাফ জানান, যেভাবে কাঁথির সভায় প্রবল ভিড় হয়েছে এদিন তৃণমূলের উদ্যোগে, সেখা থেকে এটা স্পষ্ট যে কাঁথির মানুষ তৃণমূলের সঙ্গে রয়েছেন। মানুষই নেতাকে 'বাঘ ' বানাবেন আর তাঁরাই নেতাদের 'ইঁদুর ' বানাবেন। ফলে আগামী দিনে তৃণমূলের ১৬ টি আসন পূর্ব মেদিনীপুর থেকে নিশ্চিত বলে দাবি করেন ফিরহাদ হাকিম।

রামের দেশে রাবণের তাণ্ডব চলছে, মোদী সরকারকে ফের আক্রমণ অধীরের

English summary
Firhad Hakim attacks Suvendu Adhikari on his own home turf in East Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X